দুর্দান্ত জয়ের উচ্ছ্বাস বায়ার্ন কোচের

ট্রেবল জেতা বায়ার্ন মিউনিখ নতুন মৌসুমে শুরুটা কেমন করে, দেখতে উন্মুখ ছিলেন দলটির কোচ হান্স ফ্লিক। খেলোয়াড়রা ছাড়িয়ে গেছে তার প্রত্যাশা। লিগ শুরুর ম্যাচে শালকেকে উড়িয়ে দিয়েছে বায়ার্ন। উচ্ছ্বাস ভরা কণ্ঠে কোচ জানালেন, চাওয়া পূরণ হয়েছে তার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2020, 09:04 AM
Updated : 19 Sept 2020, 09:04 AM

আলিয়াঞ্জ অ্যারেনায় শুক্রবার শালকেকে ৮-০ গোলে গুঁড়িয়ে দিয়ে বুন্ডেসলিগার শিরোপা ধরে রাখার অভিযান শুরু করে বায়ার্ন। বুন্ডেসলিগার ইতিহাসে কোনো আসরের প্রথম সপ্তাহে এটাই সবচেয়ে বড় জয়ের রেকর্ড।

সের্গেই জিনাব্রি উপহার দিয়েছেন হ্যাটট্রিক। একবার করে জালের দেখা পান রবের্ত লেভানদোভস্কি, লেয়ন গোরেটস্কা, টমাস মুলার, লেরয় সানে ও জামাল মুসিয়ালা। দলের এমন দাপুটে পারফরম্যান্সে মুগ্ধ ফ্লিক।

“এটা আমাদের জন্য ছিল দুর্দান্ত একটা জয়। ম্যাচের আগে আমরা চেয়েছিলাম, এটা তেমন একটা ম্যাচ হোক, যেটা দেখাবে আমরা কোন পর্যায়ে আছি। ছেলেরা সেটা খুবই ভালোভাবে করে দেখিয়েছে।”

অবশ্য প্রথম ম্যাচের জয়ের উচ্ছ্বাসে ভেসে যাচ্ছেন না ফ্লিক। লম্বা মৌসুম সামনে রেখে সতর্কও গত মৌসুমে বায়ার্নকে ট্রেবল জেতানো এই কোচ।

“সবে প্রথম ম্যাচ খেললাম আমরা। এখান থেকে ধীরেসুস্থে এগোতে হবে। কিন্তু আমরা যে সঠিক পথে আছি, সেটা দেখানো গুরুত্বপূর্ণ ছিল।”

শালকে কোচ ডেভিড ভেগনারও বায়ার্নের প্রশংসায় পঞ্চমুখ।

“বায়ার্ন অসাধারণ ভালো ছন্দে ছিল। এ মুহূর্তে তারা সম্ভবত সবচেয়ে শক্তিশালী দল, আজ সেটাই দেখা গেল।”