হিগুয়াইনের নতুন ঠিকানা ইন্টার মায়ামি

ইউভেন্তুসকে বিদায় বলার পর নতুন ঠিকানা খুঁজে নিয়েছেন গনসালো হিগুয়াইন। যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের দল ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Sept 2020, 03:16 PM
Updated : 18 Sept 2020, 03:16 PM

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা খেলোয়াড় ডেভিড বেকহ্যামের দল ইন্টার মায়ামিতে হিগুয়াইনের যোগ দেওয়ার কথা শুক্রবার নিশ্চিত করেছে সকার লিগ কর্তৃপক্ষ।

দলটিতে স্বদেশি মিডফিল্ডার মাতিয়াস পেইয়েগ্রিনি ও মেক্সিকোর মিডফিল্ডার রোদোলফো পিসারোকে সতীর্থ হিসেবে পাবেন হিগুয়াইন। এই তিন জন মায়ামির সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড় হবেন।

‘দি বেকহ্যাম ব্লু’ নামে পরিচিত দলটিতে যোগ দিয়ে খুশি হিগুয়াইন মুখিয়ে আছেন ক্যারিয়ারে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে ও অভিজ্ঞতা নিতে।

“প্রথমত আমার সঙ্গে চুক্তি করতে ইন্টার মায়ামির প্রচেষ্টাকে আমি ধন্যবাদ জানাই। আশা করি, আমার জীবনের দারুণ একটি অভিজ্ঞতা হবে এখানে।”

“নতুন অভিজ্ঞতা, নতুন একটি লিগ এবং সুন্দর একটি শহর-আমি এগুলোর জন্য উন্মুখ হয়ে ছিলাম। এখানে আসতে পেরে আমি আসলেই খুশি। আমার লক্ষ্য, ইউরোপে অর্জন করা অভিজ্ঞতা কাজে লাগিয়ে দলকে বেড়ে উঠতে সাহায্য করার চেষ্টা করা।”

বৃহস্পতিবার ইউভেন্তুস হিগুয়াইনের সঙ্গে চুক্তির ইতি টানার কথা জানিয়েছিল। রিয়াল মাদ্রিদের এই সাবেক তারকা সেরি আর দল নাপোলিতে তিন বছর কাটানোর পর ২০১৬ সালে যোগ দেন ইউভেন্তুসে। তুরিনের দলটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৪৯ ম্যাচে ৬৬ গোল করেন তিনি।