‘বেল-টটেনহ্যাম’ গুঞ্জনে চুপ মরিনিয়ো

রিয়াল মাদ্রিদ থেকে গ্যারেথ বেলকে দলে টানতে চায় তার পুরনো ক্লাব টটেনহ্যাম হটস্পার, এমন গুঞ্জনের খবর আসছে গণমাধ্যমে। তবে এ বিষয়ে কথা বলতে রাজি নন প্রিমিয়ার লিগের ক্লাবটির কোচ জোসে মরিনিয়ো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2020, 02:49 PM
Updated : 16 Sept 2020, 02:49 PM

২০১৩ সালের সেপ্টেম্বরে মাদ্রিদের ক্লাবটিতে যোগ দেওয়া বেল গত কয়েক মৌসুমে দলটিতে হয়ে পড়েছেন অনিয়মিত। দীর্ঘ দিন ধরে চলছে তার দলবদলের গুঞ্জন। সম্প্রতি প্রিমিয়ার লিগে ফেরার ইচ্ছার কথাও জানান তিনি।

এরপর থেকে তাকে নিয়ে টটেনহ্যামের আগ্রহের খবর আসতে শুরু করে। ২০০৭-০৮ থেকে ২০১২-১৩ মৌসুম পর্যন্ত দলটির হয়ে খেলেছিলেন বেল। গত মঙ্গলবার তার এজেন্ট জানান, ওয়েলস ফরোয়ার্ডকে ফেরাতে রিয়ালের সঙ্গে আলোচনা করছে লন্ডনের ক্লাবটি।

ইউরোপিয়ান লিগের কোয়ালিফায়ারে লোকোমোতিভ প্লোভদিভের বিপক্ষে বৃহস্পতিবার মাঠে নামবে টটেনহ্যাম। আগের দিন সংবাদ সম্মেলনে এ বিষয়ে প্রশ্নের জবাবে মরিনিয়ো জানান, অনুমান নির্ভর কোন কথা বলতে আগ্রহী নন তিনি।

“গ্যারেথ বেল রিয়াল মাদ্রিদের একজন খেলোয়াড় এবং আমি অন্য কোনো ক্লাবের খেলোয়াড় নিয়ে কথা বলি না। এজেন্টদের সঙ্গে যোগাযোগ করা আমার কাজ নয় এবং আমি এ নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। অনুমান নির্ভর কিছু নিয়ে আমি কথা বলি না।”