ড্রয়ে শুরু লা লিগার নতুন আসর

গোল নষ্টের মহড়া দিয়ে শুরু হলো স্পেনের শীর্ষ লিগের নতুন আসর। লা লিগার উদ্বোধনী দিনের প্রথম ম্যাচ গোলশূন্য ড্র করেছে এইবার ও সেল্তা ভিগো। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2020, 04:49 PM
Updated : 12 Sept 2020, 05:33 PM

আগের সূচিতে শুক্রবার গ্রানাদা-আথলেতিক বিলবাও ম্যাচ দিয়ে শুরু হওয়ার কথা ছিল লা লিগার এবারের আসর। কিন্তু সপ্তাহের শুক্র ও সোমবার ম্যাচ আয়োজনের ওপর স্প্যানিশ সকার ফেডারেশন বিধিনিষেধ আরোপ করায় গত বৃহস্পতিবার ম্যাচটি সরিয়ে নেয় লা লিগা। শনিবারের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।

ঘরের মাঠে শনিবার প্রথম ভালো সুযোগ পায় এইবার। দ্বিতীয় মিনিটে বারের উপর দিয়ে মেরে সুযোগ হাতছাড়া করেন পেদ্রো লিয়ন। নবম মিনিটে সেল্তার নলিতোর বাঁ পায়ের শট ব্যর্থ করে দেন গোলরক্ষক।

আক্রমণ-প্রতি আক্রমণে জমে উঠা ম্যাচে এরপর এসেছে অনেক সুযোগ। কোনোটাই কাজে লাগাতে পারেনি দল দুটি। ম্যাচের ৮৭তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন এইবারের মিডফিল্ডার পাপে দিয়ুপ।

অগাস্টেও চ্যাম্পিয়ন্স লিগের ব্যস্ততা থাকায় লিগের প্রথম দুই রাউন্ডে বার্সেলোনা ও শুধু প্রথম রাউন্ডে খেলবে না শিরোপাধারী রিয়াল মাদ্রিদ।

রিয়াল প্রথম খেলবে ২০ সেপ্টেম্বর রিয়াল সোসিয়েদাদের মাঠে। আর ভিয়ারিয়ালের বিপক্ষে ২৭ সেপ্টেম্বর ঘরের মাঠের ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে বার্সেলোনা।