এএফসি কাপ বাতিলে হতাশ বসুন্ধরা কিংস কোচ

এএফসি কাপ পুনরায় শুরু হওয়ার কথা থাকায় ফিরেছিলেন ঢাকায়। বিদেশি খেলোয়াড়রাও চলে এসেছিল। স্থানীয় ও বিদেশি খেলোয়াড়দের নিয়ে পুরোদমে কাজ শুরুর ছকও তৈরি করে রেখেছিলেন অস্কার ব্রুসন। কিন্তু হঠাৎ করে এএফসি কাপ বাতিল হয়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই হতাশ বসুন্ধরা কিংস কোচ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Sept 2020, 02:52 PM
Updated : 11 Sept 2020, 02:52 PM

করোনাভাইরাসের থাবায় গত মার্চে এএফসি কাপ-২০২০ স্থগিত করে দিয়েছিল এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)। এশিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি পরে জানিয়েছিল প্রতিযোগিতাটি পুনরায় সেপ্টেম্বরে শুরুর কথা। বসুন্ধরা কিংসের ‘ই’ গ্রুপের খেলা হওয়ার কথা ছিল অক্টোবরে।

গত বৃহস্পতিবার ২০২০ সালের এএফসি কাপ বাতিলের সিদ্ধান্ত জানায় এএফসি। হুট করে আসা এই সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না দল নিয়ে কাজ শুরু করা ব্রুসন।

“এএফসি কাপ-২০২০-এ খেলার সুযোগ না পাওয়াটা আমাদের জন্য হতাশার খবর। গত মার্চে প্রিমিয়ার লিগ বাতিল হয়ে যাওয়ার পর থেকে আমরা এএফসি কাপের জন্য গত কয়েক মাস ধরে বিশেষভাবে কাজ করেছি।“

“আমাদেরকে নিশ্চিত করে বলা হয়েছিল এএফসি কাপের গ্রুপ পর্ব (ই-গ্রুপ) আগামী অক্টোবরে পুনরায় মালদ্বীপে শুরু হবে। প্রতিযোগিতাটি বাতিল করার মতো এমন নেতিবাচক সিদ্ধান্ত আমি আসলেই কখনও প্রত্যাশা করিনি। হতাশ হয়েছি।”

মালদ্বীপের দল মাজিয়া স্পোর্টিস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবকে ৫-১ গোলে উড়িয়ে ‘ই’ গ্রুপে যাত্রা শুরু করেছিল কিংস।