বার্সার হয়ে অনেক ট্রফি জিততে চাই: পিয়ানিচ

সবে বার্সেলোনায় পা রেখেছেন। কোভিড-১৯ পরীক্ষায় পাস করলে পাবেন মূল দলের সঙ্গে অনুশীলনের সুযোগ। তবে মিরালেম পিয়ানিচ নতুন পথচলায় চাওয়াটা জানিয়ে রাখলেন আগেভাগেই, কাম্প নউয়ে জিততে চান অনেক শিরোপা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Sept 2020, 11:46 AM
Updated : 11 Sept 2020, 11:48 AM

কদিন আগেই সাড়ে ছয় কোটি ইউরোয় ইউভেন্তুস থেকে পিয়ানিচকে দলে টানে বার্সেলোনা। বৃহস্পতিবার বার্সেলোনায় আসেন বসনিয়ার এই মিডফিল্ডার। বিমানবন্দরেই নতুন মিশনে নিজের চাওয়াটা জানান তিনি।

“আজকের দিনটি আমার জন্য স্পেশাল এবং আমি খুবই খুশি। নতুন সতীর্থদের সঙ্গে মিলিত হতে আমার তর সইছে না এবং নতুন মৌসুমের জন্য আমি আসলেই উন্মুখ হয়ে আছি।”

“আশা করি, দলকে অনেক শিরোপা জেতাতে আমি সাহায্য করতে পারব। এই ক্লাবটির জন্য সবকিছু করার চেষ্টা করব এবং আমি প্রস্তুত।”

গত ২২ অগাস্ট কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ রিপোর্ট এসেছিল পিয়ানিচের। এরপর থেকেই কোয়ারেন্টিনে ছিলেন। স্বাভাবিকভাবেই বার্সেলোনার অনুশীলন ক্যাম্পে যোগ দিচ্ছেন দেরিতে। তবে পিয়ানিচ জানান, কোয়ারেন্টিনে থাকার সময়ও ফিট থাকতে ঘাম ঝরানোর কথা।

“আমি প্রস্তুত এবং সেরে উঠেছি বলে অনুভব করছি। কয়েক সপ্তাহ বাড়িতে ছিলাম কিন্তু চেষ্টা করেছি ফিট থাকার। এখন মুখিয়ে আছি গ্রুপে যোগ দেওয়ার।”

এখনই মেসিদের সঙ্গে গ্রুপ অনুশীলন শুরু করতে পারবেন না পিয়ানিচ। দ্বিতীয় দফার পিসিআর টেস্টে পাস করলে পারবেন। পিয়ানিচের আনুষ্ঠানিক পরিচয়পর্ব আগামী সপ্তাহে সারতে চায় বার্সেলোনা।