মেসিকে নিয়ে বার্সা ‘পুনর্গঠনের আহ্বান’

লিওনেল মেসির বার্সেলোনায় থেকে যাওয়ার সিদ্ধান্তে ভীষণ খুশি ক্লাবটির প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থী ভিক্তর ফন্ত। আর্জেন্টাইন তারকাকে নিয়ে সবাই মিলে আবার কাতালুনিয়ার ক্লাবটি ‘পুনর্গঠনের আহ্বান’ জানিয়েছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Sept 2020, 04:38 PM
Updated : 5 Sept 2020, 04:38 PM

দীর্ঘ ২০ বছরের বার্সেলোনা-মেসি সম্পর্কের সুতোয় টান পড়েছিল হঠাৎ করে। গত ২৫ অগাস্ট চুক্তির একটি ধারা কার্যকর করে ফ্রি ট্রান্সফারে কাম্প নউ ছাড়ার সিদ্ধান্ত জানান মেসি। তোলপাড় পড়ে যায় ফুটবল বিশ্বে।

১০ দিনের টানাপোড়েনের সমাপ্তি ঘটে শুক্রবার গোল ডটকমকে দেওয়া মেসির সাক্ষাৎকারে। চুক্তির বাকি এক মৌসুম কাম্প নউয়ে থেকে যাওয়ার সিদ্ধান্ত জানান আর্জেন্টাইন তারকা।

এর পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে অধিনায়কের থেকে যাওয়ার সিদ্ধান্তে উচ্ছ্বাস প্রকাশ করেন বার্সেলোনার আসন্ন নির্বাচনের প্রেসিডেন্ট প্রার্থী ফন্ত।

মেসি ও তার সাবেক সতীর্থ চাভি এরনান্দেসের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে শুরুতে তুলে ধরেছেন ক্লাব ম্যানেজমেন্টের সমালোচনায় বলা মেসির কথাটা; “এখানে অনেক দিন ধরে তেমন কোনো প্রকল্প, পরিকল্পনা নেই। তারা ধোঁকা দিয়েছে এবং কোনো রকমে কাজ চালিয়ে নিয়েছে।”-এর জবাবে ফন্ত লিখেছেন, “একমাত্র সঠিক প্রকল্পের মাধ্যমে, আমরা ভবিষ্যতের চ্যালেঞ্জ জিততে পারি। আবার আমরা বার্সাকে গড়ব। আগামীর পথে এগিয়ে যাব।”

বার্সেলোনার প্রেসিডেন্ট নির্বাচন হবে আগামী মার্চে।