গোলের সেঞ্চুরির অপেক্ষা বাড়তে পারে রোনালদোর

ইতিহাসের দ্বিতীয় ফুটবলার হিসেবে আন্তর্জাতিক ফুটবলে গোলের সেঞ্চুরির জন্য অপেক্ষা বাড়তে পারে ক্রিস্তিয়ানো রোনালদোর। পায়ে সংক্রমণ হওয়ায় উয়েফা নেশন্স লিগে ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচে পর্তুগিজ তারকার খেলা নিয়ে অনিশ্চয়তা জেগেছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Sept 2020, 05:31 PM
Updated : 3 Sept 2020, 05:31 PM

পর্তুগালের পোর্তোয় এস্তাদিও দো দ্রাগাওয়ে বাংলাদেশ সময় শনিবার রাত পৌনে একটায় মুখোমুখি হবে পর্তুগাল ও ক্রেয়োশিয়া। শিরোপা ধরে রাখার মিশন শুরুর ম্যাচের আগে বৃহস্পতিবার দলীয় অনুশীলনে নেই পর্তুগাল অধিনায়ক।

এক বিবৃতিতে বৃহস্পতিবার এই ম্যাচে রোনালদোর খেলা নিয়ে শঙ্কার বিষয়টি জানায় পর্তুগাল ফুটবল ফেডারেশন।

জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৯৯ গোল করেছেন ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের সাবেক তারকা। বর্তমানে ইউভেন্তুসে খেলা এই ফরোয়ার্ডের চেয়ে আন্তর্জাতিক ফুটবলে বেশি গোল করেছেন কেবল ইরানের সাবেক স্ট্রাইকার আলি দাই, ১০৯টি।

করোনাভাইরাসের কারণে ফুটবল স্থবির হয়ে যাওয়ায় জাতীয় দলের হয়ে চলতি বছর আর কোনো ম্যাচই খেলার সুযোগই পাননি ৩৫ বছর বয়সী রোনালদো। ২০১৮ বিশ্বকাপের ফাইনালিস্ট ক্রোয়েশিয়ার বিপক্ষে বছরে নিজেদের প্রথম ম্যাচ খেলতে যাচ্ছে পর্তুগাল।

শেষ পর্যন্ত এই ম্যাচে খেলতে না পারলেও আগামী মঙ্গলবার সুইডেনের বিপক্ষে মাঠে নামতে পারেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার রোনালদো।