কিংসের ক্যাম্পে যোগ দিতে আসছেন বার্কোস-রবিনিয়ো-ফের্নান্দেস

সেপ্টেম্বরের শুরুতেই এরনান বার্কোস, রবসন দি সিলভা রবিনিয়ো ও জোনাথন দি সিলভেইরা ফের্নান্দেসকে পাচ্ছে বসুন্ধরা কিংস।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2020, 01:08 PM
Updated : 30 August 2020, 01:54 PM

এই তিন বিদেশি ফুটবলারের ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল চলতি মাসেই। নানা জটিলতায় তা হয়নি। তিন জন আগামী শুক্রবার একসঙ্গে ক্যাম্পে যোগ দেবেন বলে জানিয়েছে বসুন্ধরা কিংস।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত মার্চে স্থগিত হয়ে যাওয়া এএফসি কাপ আগামী ২৩ অক্টোবর বসুন্ধরা কিংস ও মাজিয়া ম্যাচ দিয়ে মাঠে ফেরার কথা রয়েছে। তবে গ্রুপ পর্ব সে সময় আয়োজন নিয়েও জেগেছে শঙ্কা। বৃহস্পতিবার শেষ মুহূর্তে নক আউট পর্বের ড্র স্থগিত করে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)।

অনিশ্চিয়তা থাকলেও ক্যাম্প চালিয়ে যাওয়ার কথা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন বসুন্ধরা কিংসের ম্যানেজার আহমেদ শায়েক।

“আগামী ৪ সেপ্টেম্বর একই ফ্লাইটে বার্কোস, রবিনিয়ো ও ফের্নান্দেস আসছেন। স্থানীয় খেলোয়াড়দের সবাই ক্যাম্পে আছেন।”

“এএফসি কাপ পুনরায় শুরু হওয়া নিয়ে একটু অনিশ্চয়তা তৈরি হয়েছে। তবে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রাখছি। কয়েক দিনের মধ্যে সবকিছু জানা যাবে। তবে, যেটাই হোক না কেন, আমরা ক্যাম্প চালু রাখব এবং সব খেলোয়াড়কে ক্যাম্পে রাখব।”

এশিয়ান কোটায় একজন খেলোয়াড় নেওয়ার পরিকল্পনা আগেই জানিয়েছিল কিংস। এএফসি কাপ নিয়ে অনিশ্চয়তার কারণে সেটা আপাতত থমকে আছে বলেও জানালেন শায়েক।

“যদি শেষ পর্যন্ত প্রতিযোগিতাটি ‍শুরু হতে দেরি হয়, তাহলে নতুন করে খেলোয়াড় নিলে তাকে বসিয়ে রাখতে হবে। এজন্য আমরা একটু সময় নিচ্ছি।”

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে এএফসি কাপ স্থগিত হয়ে যাওয়ার পর ছুটি পেয়ে আর্জেন্টিনায় ফিরে গিয়েছিলেন বার্কোস। তার চার গোলেই টিসি স্পোর্টসকে ৫-১ ব্যবধানে উড়িয়ে গ্রুপ পর্ব শুরু করেছিল বাংলাদেশের লিগ চ্যাম্পিয়নরা।

কদিন আগে দুই ব্রাজিলিয়ান রবিনিয়ো ও ফের্নান্দেসকে দলে ভেড়ায় তারা।