বার্সা ম্যাচের আগেই ৫-১ জয়ের ভাবনা ছিল বায়ার্নের!

হারলেই বিদায়! প্রতিপক্ষ আবার বার্সেলোনার মতো ঐতিহ্যবাহী দল- ম্যাচের আগে ঘিরে ধরতে পারত নানা শঙ্কা, জেঁকে বসতে পারত স্নায়ুচাপ। সেখানে বায়ার্ন মিউনিখ শিবির নাকি ছিল পুরোপুরি নির্ভার; জয় নিয়ে ছিল না কোনো সংশয়। এমনকি দলের কেউ কেউ নাকি ৫-১ গোলে জয়ের ভবিষ্যদ্বাণী করেছিল, জানালেন রবের্ত লেভানদোভস্কি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2020, 05:34 PM
Updated : 29 August 2020, 05:34 PM

অবশ্য ম্যাচ শেষের যে ৮-২ স্কোরলাইন, এতটা একপেশে লড়াইয়ের ভাবনা কারো কল্পনাতেও আসেনি বলে জানালেন বায়ার্নের এই তারকা স্ট্রাইকার।

পর্তুগালের লিসবনে গত ১৪ অগাস্ট এক লেগের কোয়ার্টার-ফাইনালে বার্সেলোনাকে স্রেফ উড়িয়ে দেয় বায়ার্ন। প্রথম দল হিসেবে ইউরোপ সেরার মঞ্চে নকআউট পর্বের ম্যাচে ৮ গোল করে তারা। পরে সেমি-ফাইনালে অলিম্পিক লিওঁ ও ফাইনালে পিএসজিকে হারিয়ে জেতে নিজেদের ষষ্ঠ ইউরোপ সেরার ট্রফি।

টেলিভিশন চ্যানেল অনেটকে শুক্রবার দেওয়া সাক্ষাৎকারে লেভানদোভস্কি জানান, বার্সেলোনার বিপক্ষে জয়ের ব্যাপারে আগে থেকেই আত্মবিশ্বাসী ছিলেন তারা।

“ম্যাচের আগে আত্মবিশ্বাস ছিল যে আমরা বার্সেলোনাকে হারাব। এমনকি কেউ কেউ বলছিল স্কোরলাইন ৫-১ হতে পারে। কিন্তু ৮-২ অস্বাভাবিক ফলাফল।”

শিরোপা জয়ের ব্যাপারে নিজের আত্মবিশ্বাসের কথাও দুই সতীর্থকে বলেছিলেন বলে জানালেন মৌসুমে বায়ার্নের ট্রেবল জয়ের কারিগর লেভানদোভস্কি।

“বার্সেলোনার বিপক্ষে ম্যাচের আগে (সের্গে) জিনাব্রি ও (জশুয়া) কিমিচ আমাকে এটা জিজ্ঞেস করেনি যে, আমরা ম্যাচটা জিতব কি-না। তারা জিজ্ঞেস করেছিল, আমরা চ্যাম্পিয়ন্স লিগ জিতব কি-না? আমি বলেছিলাম, হ্যাঁ, জিতব।”