নিরাপত্তা বলয় ভেঙে কাম্প নউয়ে মেসি ভক্তরা

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের জন্য কাম্প নউয়ের দরজা বন্ধ। কিন্তু তাতে থোড়াই কেয়ার সমর্থকদের। লিওনেল মেসির চলে যাওয়ার খবরে নিরাপত্তার বলয় ভেঙে কাম্প নউয়ে হাজির হয়েছেন তারা। জোর গলায় দাবি তুলেছেন বর্তমান সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউয়ের পদত্যাগের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 August 2020, 12:38 PM
Updated : 27 August 2020, 01:10 PM

বার্সেলোনা ছেড়ে মেসির চলে যেতে চাওয়ার কারণ হিসেবে অনেকে দুষছেন ক্লাবের বর্তমান কর্মকর্তাদের। অভিযোগের তির সবচেয়ে বেশি বার্তোমেউয়ের দিকে।

এই গ্রীষ্মে মেসি চলে যেতে চান- গত মঙ্গলবার এই খবর আসার পর থেকে নিয়মিত কাম্প নউয়ের বাইরে প্রতিবাদ জানাচ্ছেন বার্সেলোনার সমর্থকরা। ফুটবল এস্পানা জানিয়েছে, বুধবার নিরাপত্তা বলয় ভেঙে স্টেডিয়ামের ভেতরে ঢুকে পড়েন তারা।

প্রেসিডেন্ট মেয়াদের শেষ পর্বে চলে এসেছেন বার্তোমেউ। কিন্তু প্রতিবাদকারীদের বিশ্বাস, এখনই তার চলে যাওয়ার সময়।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে বার্সেলোনা ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন নতুন করে শুরু হয়। দুদিন আগে আর্জেন্টাইন ফরোয়ার্ড ফ্যাক্স বার্তায় চলে যাওয়ার সিদ্ধান্ত জানালে ক্লাব কর্মকর্তাদের ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে সমর্থকরা।

এখন পর্যন্ত ক্লাব ক্যারিয়ারের পুরোটা সময় বার্সেলোনাতেই আছেন মেসি। কাতালুনিয়ার দলটির হয়ে ১০টি লা লিগা, চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ জিতেছেন আরও অনেক শিরোপা।

ছয়বারের বর্ষসেরা ফুটবলার মেসি বার্সেলোনার হয়ে এ পর্যন্ত ৭৩১টি অফিসিয়াল ম্যাচে ৬৩৪ গোল করেছেন।