ইউভেন্তুসের পরিকল্পনায় দিবালা, নেই হিগুয়াইন

কঠিন চ্যালেঞ্জে মাঠে নামার আগে দল সাজানোয় মনোযোগ দিয়েছেন ইউভেন্তুসের নতুন কোচ আন্দ্রেয়া পিরলো। পাওলো দিবালা সেই পরিকল্পনার গুরুত্বপূর্ণ অংশ বলে জানিয়েছেন তিনি। তবে, আরেক আর্জেন্টাইন ফরোয়ার্ড গনসালো হিগুয়াইনকে প্রয়োজন নেই বলে জানিয়ে দিলেন সাবেক এই তারকা মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2020, 11:15 AM
Updated : 26 August 2020, 11:15 AM

চলতি মাসের শুরুর দিকে লিওঁর কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল থেকে দল ছিটকে যাওয়ার পর কোচ মাওরিসিও সাররিকে ছাঁটাই করে ইউভেন্তুস। এর কয়েক ঘণ্টার ব্যবধানে ইতালির হয়ে বিশ্বকাপ জেতা পিরলোকে নিয়োগ দেয় তুরিনের দলটি।

দায়িত্ব নেওয়ার পর মঙ্গলবার প্রথম সংবাদ সম্মেলনে আসেন ক্লাবের সাবেক এই মিডফিল্ডার। মৌসুম শুরুর আগে সম্ভাব্য দলবদল নিয়ে নিজের পরিকল্পনার কথা জানান ইন্টার মিলান ও এসি মিলানের হয়েও খেলা পিরলো।

“দিবালা একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং সে পরিকল্পনার অংশ।”

পিরলোর এই ঘোষণায় দিবালার সম্ভাব্য দলবদল নিয়ে যে গুঞ্জন শোনা যাচ্ছিল, তা মিথ্যে হয়ে গেল। তবে হিগুয়াইন যে তুরিনের ক্লাবটিতে আর থাকছেন না, তা এখন পরিষ্কার।

“হিগুয়াইনকে নিয়ে আমরা একমত হয়েছি যে এই গ্রীষ্মে সে ক্লাব ছাড়বে। সে আমাদের পরিকল্পনার বাইরে। আমরা তাকে যেতে দিতে প্রস্তুত।”

দলগতভাবে ইউভেন্তুসে তিনটি সফল মৌসুম কাটিয়েছেন ৩২ বছর বয়সী হিগুয়াইন। তবে, ব্যক্তিগতভাবে শেষ দুই মৌসুমে তার পারফরম্যান্স তেমন ভালো ছিল না। আর ২০১৮-১৯ মৌসুম ধারে এসি মিলানে খেলার পর গত জানুয়ারিতে ধারে মৌসুমের বাকি সময়ের জন্য চেলসিতে যোগ দেন তিনি।