বার্সায় মেসির কাছ থেকে শিখতে চান পেদ্রি

সব গুঞ্জন মিথ্যে করে দিয়ে কাম্প নউয়েই থাকবেন মেসি-আশা বার্সেলোনার তরুণ ফুটবলার পেদ্রির। বড় মঞ্চের তারকা হয়ে উঠতে ‘বিশ্বের সেরা ফুটবলারের’ কাছ থেকে শিখতে চান গত মাসে কাতালান ক্লাবটিতে যোগ দেওয়া ১৭ বছর বয়সী অ্যাটাকিং মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2020, 10:06 AM
Updated : 21 August 2020, 10:06 AM

এই স্প্যানিয়ার্ডকে পেতে গত বছরের সেপ্টেম্বরে তার সেই সময়ের ক্লাব লাস পালমাসের সঙ্গে সমঝোতায় পৌঁছায় বার্সেলোনা। চুক্তি অনুযায়ী পেদ্রি গত ১ জুলাই যোগ দেন কাতালান দলটিতে।

আনুষ্ঠানিকভাবে বুধবার পেদ্রিকে গণমাধ্যমের সামনে আনে বার্সেলোনা। এসময় তার পাশে ছিলেন ক্লাব সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ ও এরিক আবিদালের জায়গায় স্পোটিং ডিরেক্টর হয়ে আসা রামোন প্লানেস।

ক্যারিয়ারের শুরুতে এত বড় দলে যোগ দিতে পেরে দারুণ খুশি পেদ্রি। সঙ্গে থাকবে নতুন ঠিকানায় দ্রুত মানিয়ে নেওয়ার চ্যালেঞ্জ। তবে, সব চাপ সরিয়ে মূল দলে জায়গা পেতে লড়াই চালিয়ে যাওয়ার লক্ষ্য তার।

আন্দ্রেস ইনিয়েস্তাকে আদর্শ মানা পেদ্রি মুখিয়ে আছেন মেসির সঙ্গে খেলার জন্য।

“আমার সবসময়ের আদর্শ আন্দ্রেস ইনিয়েস্তা। আর এখন আমি বিশ্বের সেরা ফুটবলারের কাছ থেকে শিখতে চাই, যিনি হলেন লিও মেসি।”

কাম্প নউয়ে থেকেই নিজেকে গড়ে তোলার ভাবনা পেদ্রির। তবে শুরুতে অন্য কোনো দলে তাকে ধারে পাঠানোও হতে পারে, যেন নিয়মিত খেলার সুযোগ পেয়ে ভবিষ্যতের জন্য নিজেকে গড়ে তুলতে পারেন।

“আমরা প্রথম চাওয়া হলো এখানে থাকা এবং বিশ্বের সেরা ফুটবলারের সঙ্গ উপভোগ করা। যদিও ট্রান্সফারের সম্ভাবনা আমি উড়িয়ে দিচ্ছি না।”