হুট করে কখনোই বার্সা ছাড়বে না মেসি: রিভালদো

চুক্তির মেয়াদ শেষ হলেই বার্সেলোনা ছাড়বেন লিওনেল মেসি-বিভিন্ন সময়ে গণমাধ্যমে আসা এমন খবরের সঙ্গে একমত নন দলটির সাবেক তারকা ফুটবলার রিভালদো। বিশ্বকাপজয়ী এই ব্রাজিলিয়ান মনে করেন, হুট করে ট্রান্সফার ফি ছাড়া বার্সেলোনা ছাড়বে না মেসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 August 2020, 01:30 PM
Updated : 19 August 2020, 01:30 PM

ক্লাবের সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ ২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত। কাতালান ক্লাবটি এবার শিরোপশূন্য মৌসুম পার করার পর মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন নতুন মাত্রা পায়, বিশেষ করে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলে হারের পর। তবে সবসময়ের মতো আবারও ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ বলেন, আর্জেন্টাইন তারকা কাম্প নউয়েই থাকছেন।

বর্তমান পরিস্থিতির কারণেই মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন ভিন্ন মাত্রা পেয়েছে। যা ক্লাবটিকে আরও অস্থির করে তোলার কারণ বলে বেটফেয়ারে মঙ্গলবার নিজের কলামে মন্তব্য করেছেন রিভালদো।

“৮-২ গোলে হারের পর মনের মধ্যে বিভিন্ন চিন্তা আসাটা স্বাভাবিক। মেসিও হয়তো মুহূর্তের জন্য চিন্তা করেছে, বার্সা ছাড়ার সময় হয়েছে। তবে ভালোমতো না ভেবে এমন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সে নেবে না। আর এই গুঞ্জন পরিষ্কারভাবেই ক্লাবকে আরও কিছুটা অস্থির করে তুলেছে।”

“আমি নিশ্চিত, ওই হারের পর সে খুব কষ্ট পেয়েছিল। তবে এতদিন ক্লাব তার জন্য যা করেছে, এজন্য সে অনেক কৃতজ্ঞ। আর তার জীবন তো এই শহরেই বাঁধা। সে যখন ফুটবল ছাড়ার কথা ভাববে, তখনও সে বার্সেলোনাতেই থাকবে।”

বোর্ডের সঙ্গে আলোচনা না করে হুট করে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত মেসি কখনোই নেবে না বলে মনে করেন রিভালদো।

“আমি মনে করি না, বোর্ডের সঙ্গে কথা না বলে সে এমন সিদ্ধান্ত নেবে। সম্পর্কটা অনেক বছরের, উভয় পক্ষকেই যা অনেক কিছু দিয়েছে।”

“ট্রান্সফার ফি ছাড়া মেসি ক্লাব ছাড়বে না। বছরের পর বছর সে যা করেছে এবং তার ব্যক্তিত্বকে মাথায় রেখে আমি এই কথা বলছি।”