প্রথম ধাপে রোমানসহ সবাই কোভিড-১৯ নেগেটিভ

আর্চারি ক্যাম্প শুরুর আগে প্রথম ধাপে করা আর্চার, কোচ, সহকারী কোচ ও প্রশিক্ষণ কেন্দ্রের ছয় স্টাফ মিলিয়ে ১৭ জনের কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১৫ জনের রিপোর্ট নেগেটিভ আসার কথা জানিয়েছে বাংলাদেশ আর্চারি ফেডারেশন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2020, 01:50 PM
Updated : 18 August 2020, 01:50 PM

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে প্রথম ধাপের পরীক্ষা করা হয় বলে মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে জানায় আর্চারি ফেডারেশন। রোমান সানা, রামকৃষ্ণ সাহা, ইমদাদুল হক মিলন, শাকিব মোল্লা, হাকিম আহমেদ, তামিমুল ইসলাম, আবদুর রহমান, প্রদীপ্ত চাকমা-এই আট আর্চারের ফল নেগেটিভ এসেছে।

প্রধান কোচ মার্টিন ফ্রেডরিখ, সহকারী কোচ জিয়াউল হক ও মোহাম্মদ হাসানের নেগেটিভ আসার কথা উল্লেখ করে বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে প্রশিক্ষণ কেন্দ্রের ছয় স্টাফের মধ্যে ৪ জনের নেগেটিভ রিপোর্ট আসার কথা। বাকি দুজনের রিপোর্টের বিষয়ে জানায়নি আর্চারি ফেডারেশন।

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে আগামী বুধবার শুরু হবে জাতীয় দলের প্রশিক্ষণ ক্যাম্প। দ্বিতীয় ধাপে চার এবং তৃতীয় ধাপে ছয় মিলিয়ে আরও ১০ জন আর্চারের ক্যাম্পে প্রবেশের আগে কোভিড-১৯ পরীক্ষা করাবে ফেডারেশন।

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত মার্চ থেকে বন্ধ হয়ে যায় আর্চারির ক্যাম্প। বছর জুড়েই রোমানরা টঙ্গীর স্টেডিয়ামে অনুশীলন করেন।