মেসি থাকায় বার্সা যে কাউকে হারাতে পারে: মাসচেরানো

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বার্সেলোনার বিপক্ষে বায়ার্ন মিউনিখকে ফেভারিট মনে করছেন অনেকে। তবে এই দলে নেই হাভিয়ের মাসচেরানো। লিওনেল মেসি থাকায় বার্সেলোনা যে কোনো দলকে হারাতে পারে বলে মনে করেন দলটির সাবেক এই আর্জেন্টাইন ডিফেন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 August 2020, 02:50 PM
Updated : 14 August 2020, 02:50 PM

পর্তুগালের লিসবনে বাংলাদেশ সময় শুক্রবার রাত একটায় ইউরোপ সেরার প্রতিযোগিতার সেমি-ফাইনালে যাওয়ার লড়াইয়ে মুখোমুখি হবে দল দুটি।

চলতি মৌসুমে বুন্ডেসলিগার পর জার্মান কাপও ঘরে তুলেছে বায়ার্ন। চেলসিকে দুই লেগেই হারিয়ে ৭-১ অগ্রগামিতায় শেষ আটে ওঠে দলটি।

অন্যদিকে, ঘরোয়া দুটি শিরোপাই হাতছাড়া করা বার্সেলোনা শেষ ষোলোর ফিরতি লেগে নাপোলিকে ৩-১ গোলে হারিয়ে দুই লেগ মিলে ৪-২ অগ্রগামিতায় পরের রাউন্ডে ওঠে।

চলতি মৌসুমে শিরোপা সাফল্য ও সাম্প্রতিক পারফরম্যান্সের বিচারে অনেকটাই এগিয়ে বায়ার্ন। তবে, সেসব নিয়ে ভাবছেন না মাসচেরানো। কাতালান দৈনিক পত্রিকা ‘আরা’কে বৃহস্পতিবার দেওয়া এক ভার্চুয়াল সাক্ষাৎকারে তিনি বলেন, মেসি আছে বলেই ফেভারিট বার্সেলোনা।

“বার্সেলোনা যে কোনো দলকে হারাতে পারে, আর এর প্রধান কারণ দলটিতে আছে মেসি। সে জানে, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল থেকে তারা মাত্র দুই ম্যাচ দূরে। নাপোলির বিপক্ষে আমি তার মধ্যে সেই আকাঙ্ক্ষা দেখেছি, যা তার সতীর্থদের মাঝেও ছড়িয়ে গেছে।”