নাপোলি ম্যাচে ‘নিজের শেষ’ দেখছেন না বার্সা কোচ

কিকে সেতিয়েন দায়িত্ব নেওয়ার সময় লা লিগায় পয়েন্ট তালিকার চূড়ায় ছিল বার্সেলোনা। অনাকাঙ্ক্ষিত বিরতির পর পথ হারিয়ে কাতালুনিয়ার দলটি আসর শেষ করে রিয়াল মাদ্রিদের পেছনে থেকে। এই সময়ে কোপা দেল রে থেকেও ছিটকে পড়ে তারা। এমন অবস্থায় অনেকেই মনে করছেন, কেবল চ্যাম্পিয়ন্স লিগ জিতলেই টিকে যেতে পারেন সেতিয়েন। তবে এমনটা ভাবছেন না তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 August 2020, 03:32 PM
Updated : 7 August 2020, 03:32 PM

ইউরোপ সেরার প্রতিযোগিতার কোয়ার্টার-ফাইনালে যাওয়ার লড়াইয়ে কাম্প নউয়ে শনিবার নাপোলির মুখোমুখি হবে বার্সেলোনা। গত ফেব্রুয়ারিতে অতোঁয়ান গ্রিজমানের গোলে প্রথম লেগে ইতালির দলটির মাঠে ১-১ ড্র করেছিল সেতিয়েনের দল।

গত মাসে রিয়ালের কাছে লিগ শিরোপা হাতছাড়া করে আগের দুই আসরের চ্যাম্পিয়ন বার্সেলোনা। আর এবার, ইউরোপ সেরা আসরে নাপোলিকে পেছনে ফেলে এগিয়ে যেতে না পারলে বার্সেলোনায় শেষ হতে পারে সেতিয়েন অধ্যায়। প্রবল চাপে থাকা স্প্যানিশ এই কোচ অবশ্য কাম্প নউয়ে নিজের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত নন। শুক্রবারের সংবাদ সম্মেলনে তিনি জানালেন, নিজের ভবিষ্যৎ নয়, তার ভাবনা জুড়ে কেবল নাপোলি।

“সত্যি বলতে, বার্সেলোনার কোচ হিসেবে এটি আমার শেষ ম্যাচ হতে পারে, এমনটা আমি ভাবছি না।”

“আমরা ম্যাচের জন্য প্রস্তুতি নিয়েছি। নাপোলি করতে পারে এমন সবকিছুর জন্য আমরা প্রস্তুত। প্রথম লেগের পর থেকে তারা অনেক উন্নতি করেছে।”

“সেরি আয় বল দখলে তারা আধিপত্য দেখিয়েছে, তাদের দুর্দান্ত ডিফেন্স রয়েছে… আমরা তাদের গভীরভাবে পর্যবেক্ষণ করেছি এবং তাদের হুমকি সামলানোর চেষ্টা করব।”