‘সুশৃঙ্খল’ নাপোলিকে নিয়ে সতর্ক বার্সার ডি ইয়ং

শেষ সাত ম্যাচে নাপোলি জিতেছে কেবল তিনটিতে। পারফরম্যান্সে উঠানামা ছিল প্রবল। সেরি আ শেষ করেছে সাতে থেকে। তারাই আবার ইউভেন্তুসকে হারিয়ে ঘরে তুলেছে ইতালিয়ান কাপ। পারফরম্যান্সে যতই অধারাবাহিকতা থাকুক, উঁচুমানের খেলোয়াড় সম্মৃদ্ধ ‘সুশৃঙ্খল’ নাপোলিকে নিয়ে বাড়তি সতর্কতার প্রয়োজন দেখছেন বার্সেলোনার ফ্রেংকি ডি ইয়ং।  

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2020, 05:18 PM
Updated : 5 August 2020, 05:28 PM

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে নাপোলির মুখোমুখি হবে বার্সেলোনা। প্রথম লেগে ইতালিয়ান দলটির মাঠ থেকে ১-১ ড্র নিয়ে ফেরা ডি ইয়ংরা এবার খেলবেন নিজেদের ডেরায়।

কাম্প নউয়ে শনিবারের সেই ম্যাচের জন্য নিজেকে উজাড় করে দিতে মুখিয়ে আছেন ডাচ এই মিডফিল্ডার। বার্সা টিভিকে মঙ্গলবার দেওয়া এক সাক্ষাৎকারে জানান, তারা কেবল পরের ধাপে যাওয়া নিয়েই ভাবছেন। 

“নাপোলির কয়েক জন উঁচুমানের খেলোয়াড় আছে এবং দল হিসেবে তারা খুব সুশৃঙ্খল। আমি নিশ্চিত এটা কঠিন একটা ম্যাচ হবে। চ্যাম্পিয়ন্স লিগের সব ম্যাচই কঠিন, তবে আমাদের নিশ্চিত করতে হবে যেন আমরা পরের রাউন্ডে যেতে পারি।”

চোটের জন্য লা লিগায় গুরুত্বপূর্ণ সময়ে ছিটকে গিয়েছিলেন ডি ইয়ং। হতাশার সেই সময় পেছনে ফেলে চ্যাম্পিয়ন্স লিগে নিজেকে তুলে ধরতে প্রস্তুত তরুণ এই মিডফিল্ডার।

“খেলতে পারিনি বলে আমি কিছুটা হতাশ হয়েছিলাম। তবে পরবর্তী কয়েক ম্যাচের জন্য আমি ভালো প্রস্তুতি নিয়েছি এবং নাপোলি ম্যাচের জন্য নিজেকে প্রস্তুত মনে করছি।”

“আমি সবসময় অনুপ্রাণিত, তবে চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিতভাবেই বিশেষ কিছু। বার্সায় আছি বলে আমি এখন বাড়তি চাপ অনুভব করি না, এটা অন্য সব ম্যাচের মতোই।”