‘মহামারীর কারণে নেইমারকে ফেরানো সম্ভব নয়’

করোনাভাইরাসের জন্য অন্য অনেক ক্লাবের মতো আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বার্সেলোনাও। এ কারণে পিএসজি থেকে আপাতত নেইমারকে ফেরানো সম্ভব নয় বলে মনে করেন স্প্যানিশ দলটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2020, 08:50 AM
Updated : 3 August 2020, 12:07 PM

ইন্টার মিলান থেকে লাউতারো মার্তিনেসকে দলে টানতে চেয়েছিল বার্সেলোনা। সে আলোচনাও আটকে আছে এ মুহূর্তে।

স্প্যানিশ পত্রিকা স্পোর্ত জানিয়েছে, কভিড-১৯ মহামারীর জন্য মার্চ-জুনে প্রত্যাশার চেয়ে ২০০ মিলিয়ন ইউরো কম আয় করেছে বার্সেলোনা। বার্তোমেউয়ের শঙ্কা ক্লাবগুলোর ওপর করোনাভাইরাস পরিস্থিতির প্রভাব আরও লম্বা সময় ধরে থাকবে।

“ইউরোপের বড় সব ক্লাব ক্ষতিগ্রস্ত হয়েছে। এটা শুধু এক বছর নয়, তিন-চার বছর স্থায়ী হতে পারে। যদি মহামারী পরিস্থিতির উন্নতি না হয়, তাহলে কোনো দর্শক, মিউজিয়াম, দোকান-পাট খুলবে না এবং আর্থিক ক্ষতি হতে থাকবে।”

২২ কোটি ২০ লাখ ইউরোর বিনিময়ে ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে ফরাসি লিগের দল পিএসজিতে যোগ দেন নেইমার। এরপর একাধিকবার পিএসজি থেকে তার কাম্প নউয়ে ফেরার সম্ভবনা নিয়ে খবর এসেছে গণমাধ্যমে। কিন্তু বর্তমান পরিস্থিতিতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ফেরানোর সম্ভাবনা দেখছেন না বার্তোমেউ।

“নেইমার? এই পরিস্থিতিতে এটা সম্ভব নয়। পিএসজিও চায় না তাকে বিক্রি করতে।”

“বার্সা লাউতারো মার্তিনেসের ব্যাপারে ইন্টারের সঙ্গে কথা বলছিল কিন্তু সে আলোচনা থমকে গেছে। এই পরিস্থিতি বড় বিনিয়োগের অনুমতি দেয় না।”