সালাউদ্দিন-জামালদের ঈদ শুভেচ্ছা

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন, জাতীয় দলের কোচ জেমি ডে, সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস, অধিনায়ক জামাল ভূইয়া, নারী ফুটবলার মিশরাত জাহান মৌসুমী, সানজিদা আক্তার, দেশের তারকা আর্চার রোমান সানা দেশবাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2020, 09:54 AM
Updated : 1 August 2020, 09:54 AM

বাফুফের পাঠানো ভিডিও বার্তায় দেশের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার সভাপতি ও সাবেক তারকা ফুটবলার সালাউদ্দিন বলেন, ‘আসসালামু ওয়ালাইকুম। আপনাদের সবাইকে আমার ঈদ মোবারক।”

কোচ জেমি ডে ইংল্যান্ডে বসেই বাফুফের মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানান। করোনাভাইরাসের কঠিন পরিস্থিতিতে সবাইকে নিরাপদ থাকার আশাবাদ জানিয়ে বলেছেন, “বিশ্বের মুসলিম সম্প্রদায়ের সবাইকে ঈদ মোবারক; বিশেষ করে বাংলাদেশের মানুষের জন্য।”

পাঞ্জাবী পরা ছবি নিজের ফেইসবুক পেজে পোস্ট করে অধিনায়ক জামাল ভূইয়া আনন্দ আর শান্তির প্রত্যাশা জানিয়েছেন।

“আপনাকে এবং আপনাদের পরিবারকে ঈদের শুভেচ্ছা। ঈদ-উল আযহায় শুধু আনন্দ আর শান্তি বয়ে আনুক। ঈদ হোক নিরাপদ এবং আনন্দময়।”

ওয়াটকিস ঈদের শুভেচ্ছায় বলেন, “ঈদ মোবারক বাংলাদেশের ফুটবল সমর্থক, ফুটবল পরিবারকে। ইংল্যান্ড থেকে আপনাদের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি খুব শিগগিরি বাংলাদেশে ফিরতে পারব।”

করোনাভাইরাস পরিস্থিতির কারণে সরকারের নির্দেশনা মেনে চলার আহ্বান ঈদের শুভেচ্ছায় জানিয়েছেন ডিফেন্ডার তপু বর্মন।

“ঈদ-উল আযহা উপলক্ষে ঈদ মোবারক। কভিড-১৯ এর কারণে আমার মনে হয় এবারের ঈদটা  ব্যতীক্রম ঈদ। আমার মনে হয়, আপনারা এই ঈদটা পালন করুন বাসায় বসে।”

জাতীয় দলের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা বলেন, “সবাইকে ঈদ-উল আযহার শুভেচ্ছা। আশা রাখি সবাই যে যেখানে আছেন, সুস্থ আছেন এবং সবাই স্বাস্থ্যবিধি মেনে ছোট পরিসরে হলেও ঈদ উদযাপন করছেন।”

জাতীয় দলের মিডফিল্ডার মিশরাত জাহান মৌসুমী ঈদের শুভেচ্ছায় বলেন, “সবাইকে ঈদ-উল আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক। যেহেতু আমরা এখন করোনা মহামারীর মধ্য দিয়ে যাচ্ছি, আমাদের সবার উচিত যার যার অবস্থানে সুস্থ থেকে ঈদ ভালোভাবে উদযাপন করা। আশাকরি সবাই সুস্থ থেকে ভালোভাবে ঈদ উদযাপন করবেন।”