টানা ১০ম লিগ জয় নিয়ে ‘ভাবতে শুরু করেছে’ ইউভেন্তুস

সেরি আর টানা নবম শিরোপা জয়ের রেশ কাটেনি এখনও। লিগে বাকিও আছে একটি ম্যাচ। তবে এখনই পরবর্তী লিগ নিয়ে ইউভেন্তুস ভাবতে শুরু করেছে বলে জানালেন দলটির ফরোয়ার্ড পাওলো দিবালা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2020, 10:37 AM
Updated : 31 July 2020, 10:37 AM

কদিন আগেই সেরি আর ২০১৯-২০ মৌসুমের শিরোপা নিশ্চিত করা ইউভেন্তুস আগামী শনিবার রোমার বিপক্ষে ম্যাচ দিয়ে লিগ শেষ করবে।

ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মধ্যে প্রথম দল হিসেবে টানা ৯ লিগ শিরোপা জয়ের রেকর্ড গড়া ইউভেন্তুস ২০২০-২১ মৌসুমে মুকুট ধরে রাখা নিয়ে এখনই ভাবছে বলে দা গার্ডিয়ানকে জানান দিবালা।

“মনোযাগ এবং লক্ষ্য ধরে রাখা কঠিন হতে পারে, কিন্তু প্রতিটি জয়ই স্পেশাল। আমি মনে করি, এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমি জিততে পছন্দ করি, আমার সতীর্থরা এবং ক্লাব জিততে পছন্দ করে। আর এই ইচ্ছাই আমাদেরকে বিজয়ী করে।”

“প্রতিটি পজিশনে আমাদের সবচেয়ে শক্তিশালী খেলোয়াড় আছে, এটা অবশ্যই আমাদের সাহায্য করে। টানা নয়টি শিরোপা জেতা দুর্দান্ত ব্যাপার, আমরা নিজেদের নিয়ে গর্বিত এবং আমরা এরই মধ্যে দশম লিগ শিরোপ নিয়ে ভাবছি।”

লিগ শেষে চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে ব্যস্ততা শুরু হবে ইউভেন্তুসের। শেষ ষোলোর প্রথম লেগে অলিম্পিক লিওঁর মাঠে ১-০ গোলে হেরে আসা দলটি তুরিনে আগামী ৭ অগাস্ট ফিরতি লেগে খেলবে। দিবালাও এখন ইউরোপ সেরার প্রতিযোগিতায় মনোনিবেশ করতে চান।

“প্রথমত, এখন আমাদের চ্যাম্পিয়ন্স লিগে মনোযোগ দেওয়া দরকার। কেননা, এরই মধ্যে মৌসুমটা বেশ লম্বা হয়ে গেছে।”

“লিওঁর বিপক্ষে প্রথম ম্যাচটি হয়েছিল পাঁচ মাস আগে এবং মাঝের সময়টাতে অনেক কিছু ঘটেছে। কিন্তু আমরা জানি, এখনও আমরা কী অর্জন করতে পারি।”