বার্সা-নাপোলি ম্যাচ কাম্প নউ থেকে সরানোর দাবি

স্পেনে করোনাভাইরাস পরিস্থিতি ফের খারাপ হওয়ার খবর আসছে। বার্সেলোনা ও নাপোলির মধ্যে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচটি তাই কাম্প নউ থেকে সরানোর দাবি তুলেছেন নাপোলির সভাপতি আউরেলিও দে লাউরেন্তিস। তিনি চান, ম্যাচটি হোক জার্মানি কিংবা পর্তুগালে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2020, 02:10 PM
Updated : 30 July 2020, 02:10 PM

করোনাভাইরাস পরিস্থিতি কাতালুনিয়ার স্বাস্থ্য বিভাগের কাছে জানতে চেয়েছে উয়েফা। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল, সেমি-ফাইনাল ও ফাইনাল আয়োজনের জন্য পর্তুগালকে বেছে নিয়েছে সংস্থাটি। আর ইউরোপা লিগ হবে  জার্মানিতে।

দুই দলের প্রথম লেগের ম্যাচটি ১-১ ড্র হয়েছিল। ফিরতি লেগে আগামী অগাস্টে বার্সেলোনার মাঠে খেলার কথা নাপোলির। কিন্তু দলটির সভাপতি স্পেনের করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে প্রতিপক্ষের মাঠে খেলতে ইচ্ছুক নন।

“আমি বুঝতে পারছি না, কেন আমরা সেই শহরে থাকব, যেখানে বড় ধরনের সমস্যা রয়েছে।”

“বার্সেলোনার বিপক্ষে ম্যাচ সবসময়ই বড় ম্যাচ হবে। এই মৌসুমে তাদের বিপক্ষে দুবার খেললাম। এরপর চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে খেললাম। এখন চতুর্থটি খেলব।”

স্কাইস্পোর্টস ইতালিয়ার সঙ্গে আলাপচারিতায় উয়েফার ওপর ক্ষোভ প্রকাশ করেন নাপোলি সভাপতি।

“আমরা শুনছি স্পেন থেকে সংশয় ও ভয়ের খবর আসছে। উয়েফাও নির্বিকার। যদি তারা সিদ্ধান্ত নেয়, চ্যাম্পিয়ন্স লিগ পর্তুগালে হবে এবং ইউরোপা লিগ জার্মানিতে হবে, তাহলে আমি মনে করি আমাদের ফিরতি লেগ জার্মানি বা পর্তুগালে হওয়া উচিত।”