বার্সেলোনাকে নিয়ে দলকে সতর্ক করলেন নাপোলি কোচ

ইন্টার মিলানের বিপক্ষে সুযোগ কাজে লাগাতে না পারার মাশুল দিতে হয়েছে হেরে। সেরি আর ম্যাচে দলের খেলায় প্রাণের ঘাটতি চোখে পড়েছে নাপোলি কোচ জেন্নারো গাত্তুসোর। বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচ সামনে রেখে তাই খেলোয়াড়দের সতর্ক করে দিলেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 July 2020, 10:16 AM
Updated : 29 July 2020, 10:16 AM

সেরি আয় নিজেদের সবশেষ ম্যাচে ইন্টার মিলানের কাছে ২-০ গোলে হারে নাপোলি। আগামী ৭ অগাস্ট চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে বার্সেলোনার মুখোমুখি হবে তারা।

প্রথম পর্বে নিজেদের মাঠে বার্সেলোনার সঙ্গে ১-১ ড্র করেছিল নাপোলি। মূল্যবান একটি অ্যাওয়ে গোল থাকায় ফিরতি লেগে কিছুটা এগিয়ে আছে কিকে সেতিয়েনের দল। ইউরোপ সেরার মঞ্চে যেন সুযোগ হাতছাড়া না হয়, ফরোয়ার্ডদের সেই তাগিদ দিলেন গাত্তুসো।

“বার্সেলোনা পুরোপুরি ভিন্ন ধরনের দল। ইন্টার খুবই শক্তিনির্ভর ও আগ্রাসী, কিন্তু বার্সেলোনা পাসিংয়ে আরও বেশি ভালো। নিজেদেরকে নিয়ে আমাদের কাজ করতে হবে। কেননা, আমরা সুযোগগুলো তৈরি করছি, কিন্তু কাজে লাগাতে পারছি না; আমাদের খেলায় প্রাণের ঘাটতি থাকছে।”

“ইন্টারের বিপক্ষে যে দুটি গোল খেয়েছি, সেগুলো এড়ানো যেত এবং যে সুযোগগুলো তৈরি করেছি, সেগুলোতে সফল হতে পারিনি; খেলায় প্রাণের ঘাটতি থাকলে এটা হয়। আমাদের খেলায় প্রাণ ছিল, কিন্তু আমরা পরে সেটা হারিয়েছি। সেটা আমাদের ফিরে পাওয়া দরকার।”

২০১৯-২০ মৌসুমের ইতালিয়ান কাপের শিরোপা জিতলেও লিগে নাপোলি ভালো অবস্থায় নেই। ৩৭ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে তারা। হাতে মাত্র এক ম্যাচ বাকি থাকায় নাপোলির লিগে সেরা চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগের পরের আসরে সরাসরি খেলার আশা শেষ হয়েছে অনেক আগেই।