আমরা উদ্ধত নই: ল্যাম্পার্ডকে ক্লপ

লিভারপুল দলকে নিয়ে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের করা মন্তব্যের জবাব দিয়েছেন দলটির কোচ ইয়ুর্গেন ক্লপ। একই সঙ্গে কড়া সমালোনা করেছেন চেলসি কোচের ব্যবহারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2020, 05:00 PM
Updated : 24 July 2020, 05:00 PM

অ্যানফিল্ডে গত বুধবার রাতে আট গোলের রোমাঞ্চ ছড়ানো লিগ ম্যাচে চেলসিকে ৫-৩ ব্যবধানে হারায় লিভারপুল। স্বাগতিকদের দ্বিতীয় গোলের সময় দলটির বেঞ্চের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয় ল্যাম্পার্ডের।

শেষ রাউন্ডের ম্যাচে রোববার নিউক্যাসল ইউনাইটেডের মাঠে খেলবে আগেই শিরোপা জেতা লিভারপুল। এর আগে শুক্রবার সংবাদ সম্মেলনে ওই ঘটনা নিয়ে নিজের অসন্তুষ্টির কথা বলেন ক্লপ। চেলসি কোচের অনেক কিছু শেখা বাকি বলেও মন্তব্য করেন এই জার্মান কোচ।

 “আমরা উদ্ধত নই। ফ্র্যাঙ্ক লড়াকু মেজাজে ছিল, আমি এটাকে সম্মান করি। বলুন, আপনি ওই অবস্থায় কী করতেন। এটা নিখাদ আবেগ। সে জিতে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা নিশ্চিত করতে এসেছিল। আমি এটাকে অনেক সম্মান করি।”

“তবে তাকে যা শিখতে হবে তা হলো, ম্যাচের পর শেষ বাঁশি বাজলে এটা নিয়ে আর কথা বলা ঠিক নয়। সে কোচ হিসেবে তরুণ তবে এটা তাকে শিখতে হবে।”

“প্রকৃত স্পোর্টসম্যান হিসেবে শেষ বাঁশি বাজার সঙ্গে বিষয়টি ভুলে যেতে হবে। সে এটা করেনি এবং সত্যি বলতে, আমি এটা পছন্দ করি না। আমি এই বিষয়ে কথা বলছি এর একমাত্র কারণ, পরে সে এ নিয়ে কথা বলেছে।”

বাজে ভাষা ব্যবহার করার জন্য শুক্রবার দুঃখ প্রকাশ করেন ল্যাস্পার্ড। তবে লিভারপুলের বেঞ্চের ঐ ঘটনা তাকে ক্ষুব্ধ হতে বাধ্য করেছিল বলেও জানান তিনি।