রিয়াল ম্যাচের আগে ছুটি নেই: গুয়ার্দিওলা

প্রিমিয়ার লিগ শেষ হলেই শুরু হবে চ্যাম্পিয়ন্স লিগের প্রস্তুতি। তাই দুই টুর্নামেন্টের মাঝের সময়ে ম্যানচেস্টার সিটির কোনো খেলোয়াড় ছুটি পাচ্ছেন না বলে জানিয়েছেন দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2020, 01:48 PM
Updated : 21 July 2020, 02:15 PM

লিগে সিটির আর দুই ম্যাচ বাকি। মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১১টায় ওয়াটফোর্ডের মাঠে খেলবে গুয়ার্দিওলার দল। পরে রোববার নিজেদের মাঠে নরিচ সিটির বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ তাদের আসর।

নিজেদের মাঠে স্প্যানিশ চ্যাম্পিয়ন রিয়ালের মুখোমুখি হওয়ার আগে ১১ দিন সময় পাচ্ছে সিটি। এই সময়টা কাজে লাগাতে মুখিয়ে আছেন গুয়ার্দিওলা। প্রিমিয়ার লিগ শেষে সিটি ফুটবল একাডেমিতে চলবে তার দলের অনুশীলন।

আগামী ৭ অগাস্ট হবে শেষ ষোলোর দ্বিতীয় লেগ। গত ফেব্রুয়ারিতে সান্তিয়াগো বের্নাবেউয়ে প্রথম লেগে ২-১ গোলে জিতেছিল সিটি।

প্রিমিয়ার লিগের নিষ্পত্তি হয়ে গেছে অনেক আগেই। পরের মৌসুমে সিটির চ্যাম্পিয়ন্স লিগে খেলাও নিশ্চিত হয়ে গেছে। প্রিমিয়ার লিগে বেশি কিছু পাওয়ার নেই সিটির। ওয়াটফোর্ড ম্যাচের আগে সংবাদ সম্মেলনে দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষার আভাস দিলেন গুয়ার্দিওলা।

“আমরা দুই সপ্তাহে অনুশীলন সেশন করব…এই দুই ম্যাচে (ওয়াটফোর্ড ও নরিচ সিটি) আমরা কিছু পরিবর্তন আনব।”

“আর্সেনালের বিপক্ষে এফএ কাপের সেমি-ফাইনালে খেলা কিছু খেলোয়াড় সেখানে খেলবে না। পরের যে দুই ম্যাচ আমরা খেলতে যাচ্ছি, চেষ্টা করব সেখানে সবাইকে খেলানোর, দেখি কী হয়।”

প্রিমিয়ার লিগের শিরোপা হাতছাড়া হয়েছে আগেই। গত শনিবার আর্সেনালের কাছে হেরে এফএ কাপ থেকে বিদায় নিয়েছে সিটি। গুয়ার্দিওলার সব পরিকল্পনা তাই এখন চ্যাম্পিয়ন্স লিগকে ঘিরে।