‘সিটির বিপক্ষে শেষ সেকেন্ড পর্যন্ত লড়বে রিয়াল’

লা লিগা শেষে জিনেদিন জিদানের মনোযোগ এখন চ্যাম্পিয়ন্স লিগে। যেখানে তাদের জন্য অপেক্ষা করছে ম্যানচেস্টার সিটি। রিয়াল মাদ্রিদ কোচ জানালেন, ইউরোপ সেরার মঞ্চে টিকে থাকতে শেষ সেকেন্ড পর্যন্ত লড়বেন তারা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2020, 12:03 PM
Updated : 20 July 2020, 12:04 PM

আগের রাউন্ডেই লা লিগার শিরোপা নিশ্চিত করা রিয়াল আসর শেষ করেছে রোববার লেগানেসের বিপক্ষে ২-২ গোলে ড্র করে। 

ম্যাচ শেষে চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে ভাবনার কথা জানান জিদান। কোয়ার্টার-ফাইনালে যাওয়ার লড়াইয়ে পিছিয়ে টুর্নামেন্টের সফলতম দলটি। ঘরের মাঠে শেষ ষোলোর প্রথম লেগে ২-১ গোলে হারা রিয়ালকে জিততেই হবে প্রতিপক্ষের মাঠে। স্রেফ ১-০ গোলের জয়ে কাজ হবে না। অন্তত ২-০ কিংবা ৩-২ ব্যবধানে জিততে হবে।

সান্তিয়াগো বের্নাবেউয়ে পেপ গুয়ার্দিওলার দল ২ গোল করায় রিয়ালের শেষ আটে যাওয়ার পথ কঠিন। তবে, নিজেদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারলে প্রতিপক্ষের মাঠে সমীকরণ মেলাতে না পারার কোনো কারণ দেখেন না জিদান।    

“আমি কেন ভাবব যে সিটির বিপক্ষে আমরা ঘুরে দাঁড়াতে পারব না। আমরা এর জন্য শেষ সেকেন্ড পর্যন্ত লড়াই করব। নিশ্চিত লড়াই করব, তবে এখন সময় বিশ্রামের।”

“আমাদের কিছু দিন বিশ্রাম দরকার। কিছুদিন আমাদের বিচ্ছিন্ন থাকতে হবে এবং বিশ্রাম নিতে হবে। যখন অনুশীলনে ফিরব তখন ওই ম্যাচ নিয়ে আমরা ভাবব। এটা নিয়ে ভাবার জন্য আমাদের হাতে ১০ বা ১৫ দিন থাকবে। এখন আমাদের ফুটবল থেকে মনোযোগ সরাতে হবে।”

আগামী ৭ অগাস্ট ম্যানচেস্টারের ইতিহাদ স্টেডিয়ামে হবে ম্যাচটি।