ইব্রাহিমোভিচের রাগ আমলে নিচ্ছেন না কোচ

কিছুদিন আগে চোট কাটিয়ে ফেরা জ্লাতান ইব্রাহিমোভিচকে ফিট রাখতে বোলোনিয়ার বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে তাকে তুলে নেন এসি মিলান কোচ। সিদ্ধান্তটা যদিও ভালোভাবে নেননি সুইডিশ স্ট্রাইকার। দেখান ক্ষুব্ধ প্রতিক্রিয়া। তবে তার এমন রাগ আমলে নিচ্ছেন না কোচ স্তেফানো পিওলি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 July 2020, 10:08 AM
Updated : 19 July 2020, 10:08 AM

সান সিরোয় শনিবার সেরি আ ম্যাচে বোলোনিয়ার বিপক্ষে ৬২তম মিনিটে ইব্রাহিমোভিচকে তুলে নেন কোচ। এসময় দল ছিল ৪-১ গোলে এগিয়ে। পরে আরও এক গোল করে ম্যাচটি ৫-১ গোলে জেতে এসি মিলান।

এই নিয়ে শেষ চার ম্যাচে তৃতীয়বার এক ঘণ্টা বা এর কাছাকাছি সময়ে বদলি হিসেবে তুলে নেওয়া হলো ইব্রাহিমোভিচকে। বোলোনিয়া ম্যাচে উঠে আসার পর তিনি কোচের সঙ্গে হাতও মেলাননি। 

স্পোর্টস স্ট্রিমিং সার্ভিস ডিএজেডএনের সঙ্গে ম্যাচ শেষের প্রতিক্রিয়ায়, বিষয়টিকে স্বাভাবিক বলেন পিওলি।

“এটা স্বাভাবিক যে সে বদলি হতে পছন্দ করে না…সে আমাকে কিছু বলেছিল যা সত্যিই আমি বুঝতে পারিনি।”

“দলের জন্য সে ছিল গুরুত্বপূর্ণ; তবে আগামীর জন্য তার শক্তি ধরে রাখার বিষয়টি আমাকে নিশ্চিত করতে হবে। প্রতি তিন দিনে আমরা ম্যাচ খেলছি এবং সে সম্প্রতি চোট কাটিয়ে ফিরেছে।”

ছয় মাসের চুক্তিতে গত জানুয়ারিতে ইতালির ক্লাবটিতে ফেরেন ইব্রাহিমোভিচ। বাজেভাবে মৌসুম শুরু করা এসি মিলান ৩৪ ম্যাচে ১৬ জয় ও আট ড্রয়ে ৫৬ পয়েন্ট নিয়ে উঠে এসেছে তালিকার ছয়ে।

৩৩ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ইউভেন্তুস। সমান ৭১ পয়েন্ট নিয়ে যথাক্রমে দুই ও তিন নম্বরে আছে আতালান্তা ও ইন্টার মিলান। আতালান্তা অবশ্য এক ম্যাচ বেশি খেলেছে।