পরের ম্যাচেই শিরোপা চাই রিয়ালের

জয়ের ধারায় শিরোপার পথে আরেক ধাপ এগিয়ে গেছে রিয়াল মাদ্রিদ। লা লিগার শিরোপা নিশ্চিত করতে দরকার আর মাত্র ২ পয়েন্ট। মোটামুটি সহজ এই সমীকরণের সামনে দাঁড়িয়েও সতর্ক দলটির অধিনায়ক সের্হিও রামোস। তাই কাজ ফেলে না রেখে আগামী ম্যাচেই চ্যাম্পিয়নের মুকুট মাথায় তুলতে চান তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 July 2020, 09:21 AM
Updated : 14 July 2020, 09:56 AM

লা লিগায় নিজেদের সবশেষ ম্যাচে সোমবার গ্রানাদাকে ২-১ গোলে হারিয়ে শিরোপার পথে অনেকটা এগিয়েছে জিনেদিন জিদানের দল। ৩৬ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৮৩। দুইয়ে থাকা গত দুবারের চ্যাম্পিয়ন বার্সেলোনার পয়েন্ট ৭৯।

আগামী বৃহস্পতিবার নিজেদের মাঠে ভিয়ারিয়ালের মুখোমুখি হবে রিয়াল। ম্যাচটি জিতে ঘরের মাঠে শিরোপা উৎসব করতে চায় প্রতিযোগিতার সফলতম দলটি।

“এটা ঠিক যে আমরা শিরোপার পথে আরেক ধাপ এগিয়েছি; তবে আমাদের এভাবেই এগিয়ে যেতে হবে। এখনও অনেক পয়েন্টের খেলা বাকি। আমরা সব ম্যাচ জয়ের চেষ্টা করব।”

“আশা করি, বৃহস্পতিবার আমরা জয় দিয়েই শিরোপা উদযাপন করতে পারব।”

সে লক্ষ্যে সতীর্থদের নির্ভার না হয়ে লক্ষ্যে মনোযোগ ধরে রাখার পরামর্শ দিয়েছেন রামোস। সেরাটা দেওয়ার প্রশ্নে কোনো ঢিলেমি দেখতে চান না এই স্প্যানিশ ডিফেন্ডার।

“শিরোপা আমাদের আরেকটু কাছে এসেছে, কিন্তু আমরা নির্ভার হতে পারি না। আমাদের সতর্ক ও লক্ষ্যে স্থির থাকতে হবে। কারণ, অসচেতন থাকলে আমরা ছন্দ হারাতে পারি।”

“লিগ জেতাটা হবে আমাদের ধারাবাহিক পারফরম্যান্সের ফল। আমরা সত্যিকারের এক চ্যালেঞ্জে লড়াই করছি।”