দিবালাকে রোনালদোর পাশে খেলার পরামর্শ সাররির

ক্রিস্তিয়ানো রোনালদো ও পাওলো দিবালাকে একসঙ্গে খেলানো বেশ ‘কঠিন’ বলে কদিন আগে মন্তব্য করেছিলেন ইউভেন্তুস কোচ। ছোট্ট একটা পরিবর্তন এনে সেই দুর্বলতাকে শক্তিতে পরিণত করেছেন কোচ মাওরিসিও সাররি। দিবালাকে দিয়েছেন রোনালদোর কাছাকাছি খেলার পরামর্শ, মাঠে যার ফলও মিলতে শুরু করেছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 July 2020, 12:12 PM
Updated : 5 July 2020, 03:40 PM

কোচের পরামর্শ মেনে দিবালা যেন নিজেকে ফিরে পেয়েছেন নতুনভাবে। টানা পাঁচ ম্যাচে পেয়েছেন গোলের দেখা। ইতালিয়ান সেরি আয় শনিবার ইউভেন্তুসের ৪-১ গোলে জেতা ম্যাচের প্রথম গোলটি ছিল তার।

তোরিনোর বিপক্ষে ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় স্কাই স্পোর্ত ইতালিয়াকে মাঠে দিবালার নতুন ভূমিকা নিয়ে কথা বলেন সাররি।

“দিবালার সঙ্গে আমার সম্পর্কটা দারুণ…তার সামর্থ্য নিয়ে কখনও আমার মনে দ্বিধা ছিল না। গত মৌসুমে সে ছিল কিছুটা দুর্ভাগা। আমি সবসময় তাকে বলি কিভাবে তার অনুশীলন করা ও খেলা উচিত। একইভাবে সেও আমাকে তার ভাবনাগুলো জানায়।”

“তার উচিত রোনালদোর আরও কাছাকাছি খেলা এবং বলের জন্য খুব বেশি নিচে না নামা, আর এই বিষয়টা তাকে আমি বোঝাতে পেরেছি বলে মনে হয়।”

সাম্প্রতিক সময়ে দুজনের জুটি জমে উঠেছে বেশ। করোনাভাইরাস বিরতির পর দলের চার ম্যাচেই দুজনে পেয়েছেন গোলের দেখা। গত মৌসুমে ১০ গোল করা দিবালা এখন পর্যন্ত এবারের লিগে করেছেন ১১ গোল। আর রোনালদো আসরে করেছেন ২৫ গোল।

দুই ফরোয়ার্ডের নৈপুণ্যে টানা নবম লিগ জয়ের পথে এগিয়ে যাচ্ছে ইউভেন্তুস। ৩০ ম্যাচে ২৪ জয় ও তিন ড্রয়ে তাদের পয়েন্ট ৭৫। ৭ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে লাৎসিও।