‘মেসিকে ভালোই দেখছি, বাকিটা জল্পনা’

কদিন ধরে শোনা যাচ্ছে লিওনেল মেসি আগামী বছর খুঁজে নিতে পারেন নতুন ঠিকানা। বিষয়টি নিয়ে মুখ খুললেন কিকে সেতিয়েন। বার্সেলোনা কোচ জানালেন, কাম্প নউয়ে ভালো আছেন মেসি। তার দলছুট হওয়া নিয়ে যা শোনা যাচ্ছে, তা জল্পনা ছাড়া কিছুই না।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2020, 01:02 PM
Updated : 4 July 2020, 05:18 PM

সবশেষ ২০১৭ সালে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করেন মেসি। চুক্তিটির মেয়াদ ২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত। কদিন আগে স্প্যানিশ রেডিও কাদেনা সেরের প্রতিবেদনে বলা হয়, মেসি ও তার বাবা হোর্হে ওই চুক্তি নবায়নের বিষয়ে আলোচনা শুরু করেছিলেন। কিন্তু হঠাৎ করেই নাকি তাদের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, কাম্প নউয়ে আর থাকতে চান না মেসি।

ওই প্রতিবেদনে আরও দাবি করা হয়, সাম্প্রতিক সময়ের বেশ কিছু ঘটনায় বিরক্ত ও ক্ষুব্ধ মেসি। এর মধ্যে গত জানুয়ারিতে সাবেক কোচ এরনেস্তো ভালভেরদের ছাঁটাইয়ের ক্ষেত্রে মেসির হাত থাকা, বর্তমান দলের মান নিয়ে অসন্তুষ্টি এবং বর্তমান কোচ সেতিয়েনের সঙ্গে মতভেদের বিষয়টিও আছে। এত সব আলোচনা শুধু গুঞ্জন মনে হচ্ছে বলে শনিবার সংবাদ সম্মেলনে জানালেন সেতিয়েন।

“আমি এটা নিয়ে অনুমান নির্ভর কিছু বলতে চাই না। এ বিষয়ে (বার্সেলোনা ছাড়ার ব্যাপারে) তার কাছ থেকে কিছুই শুনিনি। এসব খবরের কোনো তথ্য আমার কাছে নেই। আমি কল্পনাপ্রসূত কিছু বলতে চাই না। এটা আমার জায়গা নয়।”

“তাকে ভালো দেখাচ্ছে। বাকিটা জল্পনা, যার মধ্যে আমি যেতে চাই না। অনুশীলনে তাকে আমি ভালো দেখেছি। যে বিষয়গুলো নিয়ে কথা বলি, সেগুলো নিয়েই আমাদের কথা হয়েছে। এর বাইরে কিছু নেই।”

লা লিগার ম্যাচে রোববার ভিয়ারিয়ালের মুখোমুখি হবে ৩৩ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনা। নিজের করণীয় সম্পর্কে মেসি সচেতন আছে বলে মনে করেন সেতিয়েন।

“ম্যাচের প্রতিটি মুহূর্তে কী করতে হবে, সে ব্যাপারে মেসি বেশ সচেতন। বয়স তার কাছে কোনো বিষয় নয়। আমি তাকে আগের মতোই দেখছি।”