শেষ অবধি লড়াইয়ের প্রত্যয় পিকের

সেল্তা ভিগোর বিপক্ষে পয়েন্ট হারিয়ে লিগ শিরোপা ধরে রাখার দৌড়ে বড় এক ধাক্কা খেয়েছে বার্সেলোনা। মূল্যবান দুটি পয়েন্ট হারানোয় স্বাভাবিকভাবেই আছে হতাশা। তবে হাল না ছেড়ে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয় জানিয়েছেন দলটির ডিফেন্ডার জেরার্দ পিকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2020, 04:49 PM
Updated : 28 June 2020, 04:49 PM

সেল্তার মাঠ থেকে শনিবার ২-২ ড্র করে ফিরেছে বার্সেলোনা। ম্যাচটিতে দুবার এগিয়ে গিয়েও তারা ধরে রাখতে পারেনি লিড। শেষ দিকে সেল্তার মিডফিল্ডার রাফিনিয়া আলকানতারাকে পিকে বাধা দিলে ফাউলের বাঁশি বাজান রেফারি। ৮৮ মিনিটের সেই ফ্রি-কিক থেকে সেল্তাকে সমতায় ফেরান ইয়াগো আসপাস। আর বার্সেলোনা হারায় দুই পয়েন্ট।

রেফারির সিদ্ধান্তটি মানতে পারেননি পিকে। রাফিনিয়া ডাইভ দিয়েছিলেন-এমন ইঙ্গিত করে টুইটারে প্রতিপক্ষ খেলোয়াড়ের সমালোচনা করেন তিনি।

পরে রোববার সমর্থকদের উদ্দেশে আরেক টুইট বার্তায় শোনান ঘুরে দাঁড়ানোর আশাবাদ।

“একটা কথা ভুলে গেলে চলবে না যে আমরা বার্সেলোনা এবং এখনও কিছু শেষ হয়ে যায়নি। শেষ পর্যন্ত লড়াই করে যাওয়া আমাদের ডিএনএ তে আছে। কঠিন সময়ে আমরা কখনোই ভেঙে পড়ি না। মঙ্গলবার আবারও আমরা স্বরূপে হাজির হবো।”

আগামী মঙ্গলবার গুরুত্বপূর্ণ ম্যাচে ঘরের মাঠে আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা।

৩২ ম্যাচে ২১ জয় ও ছয় ড্রয়ে তাদের পয়েন্ট ৬৯। এক ম্যাচ কম খেলা রিয়ালের পয়েন্ট ৬৮। রোববার তালিকার তলানির দল এস্পানিওলের বিপক্ষে হার এড়ালেই শীর্ষে ফিরবে জিনেদিন জিদানের দল।