রোনালদো-দিবালাদের আক্রমণাত্মক মানসিকতায় খুশি সাররি

কিছুদিন আগে ক্রিস্তিয়ানো রোনালদো, পাওলো দিবালাদের ফিটনেস নিয়ে প্রশ্ন তোলা মাউরিসিও সাররি এবার তাদের প্রশংসায় ভাসালেন। লেসের বিপক্ষে ম্যাচে খেলোয়াড়দের আক্রমণাত্মক মানসিকতায় মুগ্ধ ইউভেন্তুস কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2020, 10:17 AM
Updated : 27 June 2020, 10:17 AM

নিজেদের মাঠে শুক্রবার রাতে সেরি আর ম্যাচটি ৪-০ গোলে জিতে ইউভেন্তুস টানা নবম শিরোপার পথে আরেক ধাপ এগিয়ে গেছে। দ্বিতীয় স্থানে থাকা লাৎসিওর সঙ্গে শিরোপাধারীদের ব্যবধান এখন ৭ পয়েন্টের।

ম্যাচের বেশিরভাগ সময় ১০ জন নিয়ে খেলা লেসের বিপক্ষে প্রথমার্ধে গোলের জন্য সংগ্রাম করা ইউভেন্তুসের চারটি গোলই আসে দ্বিতীয়ার্ধে। একটি করে গোল করেন রোনালদো, দিবালা, গনসালো হিগুয়াইন ও মাটাইস ডি লিখট। পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো সতীর্থদের দুই গোলে রাখেন অবদান।

করোনাভাইরাসের অনাকাঙ্ক্ষিত বিরতির পর মাঠে ফিরে ইতালিয়ান কাপে টানা দুই ম্যাচে গোলশূন্য ছিল ইউভেন্তুস। প্রতিযোগিতার ফাইনালে নাপোলির বিপক্ষে হারের পর দলের তারকা খেলোয়াড়দের দোষ দিয়েছিলেন সাররি।

তবে লিগে টানা দুই জয় পেল ইউভেন্তুস। এই দুই ম্যাচে প্রতিপক্ষের জালে ছয়বার বল পাঠানো দলটি নিজেরা কোনো গোল হজম করেনি। লেস ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় খেলোয়াড়দের আক্রমণাত্মক মানসিকতার প্রশংসা করেন ইউভেন্তুস কোচ।

“সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আমরা সাফল্য পাচ্ছি। ম্যাচের শুরুতে আমাদের কিছুটা সংগ্রাম করতে হয়েছে। প্রথমার্ধের শেষ দিক থেকে আমরা মাঠের নিয়ন্ত্রণ নিতে পেরেছি। খেলোয়াড়দের মধ্যে আমি দারুণ মনোভাব দেখেছি, এমনকি ম্যাচ শেষ হওয়া পর্যন্ত তারা আক্রমণ করে গেছে।”