লিনেকারের সেরা ‘মেসি’, মর্গ্যানের ‘রোনালদো’

লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর মধ্যে কে সেরা, এ বিতর্ক হরহামেশাই হয়। আবারও উঠল মেসিকে নিয়ে ইংলিশ কিংবদন্তি গ্যারি লিনেকারের টুইটে। পাল্টা জবাব দিলেন সাংবাদিক, লেখক ও ধারাভাষ্যকার পিয়ার্স-মর্গ্যান। জানালেন, তার চোখে সেরা রোনালদো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 June 2020, 10:26 AM
Updated : 26 June 2020, 10:27 AM

গত ২৪ জুন ৩৩তম জন্মদিন পালন করেন মেসি। বার্সেলোনার এই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে নিয়ে পরে টুইট করেন ইংল্যান্ডের ইতিহাসের অন্যতম সেরা স্ট্রাইকার বিবেচিত লিনেকার। মেসির দূরদৃষ্টির উচ্ছ্বসিত প্রশংসা করেন ইংল্যান্ডের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা।

“গোলগুলোর হিসাব দরকার নেই। মেসির চেয়ে ভালো পাস আর কেউ কোনোদিন দিতে পারেনি। মেসি যেটা দেখে, সেটা আর কেউ কখনও দেখে না। আমার কাছে তার চেয়ে ভালো আর কেউ নয়। কখনও কেউ আসবেও না।”

লিনেকারের টুইটের জবাবে রোনালদোকে নিয়ে বরাবরের মতোই নিজের মুগ্ধতার কথা জানান মর্গ্যান। আর্জেন্টাইন ফরোয়ার্ডের প্রতি অতিরিক্ত ভালোবাসার জন্য লিনেকারকে খোঁচাও দেন তিনি।

“তুমি মেসির যত বড় ভক্ত, কেউই কখনও এমন পায়নি। এটা নিশ্চিত। রোনালদো আরও ভালো খেলোয়াড়। বিভিন্ন দেশে এবং আন্তর্জাতিক পর্যায়ে সেটা করে দেখিয়েছে... এবং (অন্যদের তুলনায়) সে শক্তিশালী, ফিট, গতিময় এবং বাতাসে খুবই ভালো।”