গার্সিয়াকে নিয়ে দুঃশ্চিন্তায় গুয়ার্দিওলা

লম্বা বিরতির পর প্রিমিয়ার লিগে ফেরার ম্যাচে আর্সেনালকে উড়িয়ে দিয়েও মুখ ভার ম্যানচেস্টার সিটি কোচ পেপ গুয়ার্দিওলার। এদেরসনের সঙ্গে সংঘর্ষে মাথায় আঘাত পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়া ডিফেন্ডার এরিক গার্সিয়াকে নিয়ে তিনি শঙ্কিত।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 June 2020, 08:40 AM
Updated : 18 June 2020, 08:40 AM

কোভিড-১৯ মহামারীর কারণে ১০০ দিন পর বৃহস্পতিবার পুনরায় লিগ ফেরার দিনে নিজেদের মাঠে রাহিম স্টার্লিং, কেভিন ডে ব্রুইনে ও ফিল ফোডেনের গোলে ৩-০ ব্যবধানে জেতে সিটি। ৮০তম মিনিটে সতীর্থ গোলরক্ষক এদেরসনের সঙ্গে সংঘর্ষে মাথায় আঘাত পান গার্সিয়া।

কিছু সময় খেলা বন্ধ থাকার পর স্ট্রেচারে মাঠের বাইরে নেওয়া হয় ১৯ বছর বয়সী স্প্যানিশ ডিফেন্ডারকে। পরে নেওয়া হয় হাসপাতালে। সেখানেই চলছে চিকিৎসা। ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় স্কাই স্পোর্টসকে গার্সিয়াকে নিয়ে দুর্ভাবনায় থাকার কথা জানান সিটি কোচ।

“অবশ্যই আমরা এরিককে নিয়ে চিন্তিত। তার জ্ঞান আছে এবং ভালোভাবে সাড়া দিচ্ছে, তবে আমাদের অপেক্ষা করতে হবে। আরও একটি পরীক্ষা করানো হবে।”

বিরতির আগে টানা তিন ম্যাচ জিতেছিল আর্সেনাল। ফেরার ম্যাচে সেই দলটিকে সহজেই হারানোয় সন্তুষ্ট গুয়ার্দিওলা।

“ম্যাচের শুরুতে সবাই খুব চনমনে ছিল, বলের দখল নেওয়ার চেষ্টায় ছিল…আমরা গোলের সুযোগ পেয়েছিলাম। বিরতির আগে গোল করাটা ছিল গুরুত্বপূর্ণ। দলের পারফরম্যান্সে আমি খুশি।”

২৯ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে সিটি। শীর্ষে থাকা লিভারপুল অনেকটা ধরাছোঁয়ার বাইরে, তাদের পয়েন্ট ৮২।

আগামী সোমবার ঘরের মাঠে বার্নলির বিপক্ষে খেলবে সিটি। তিন দিন পর বৃহস্পতিবার খেলবে স্বাগতিক চেলসির বিপক্ষে।