হিগুয়াইনদের ফাইনালেও ‘পাবে না’ ইউভেন্তুস

ইতালিয়ান কাপে সেমি-ফাইনালের পর ফাইনালেও পূর্ণ শক্তির দল না পাওয়ার শঙ্কায় ইউভেন্তুস। নাপোলির বিপক্ষে শিরোপা লড়াইয়ের আগে গনসালো হিগুয়াইন, অ্যারন র‌্যামজি ও জর্জো কিয়েল্লিনির সেরে ওঠার তেমন সম্ভাবনা নেই বলে জানা গেছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 June 2020, 04:26 PM
Updated : 14 June 2020, 04:26 PM

তুরিনে গত শুক্রবার এসি মিলানের বিপক্ষে শেষ চারের ফিরতি লেগেও এই তিন জনকে ছাড়া খেলেছে ইউভেন্তুস। ম্যাচটি গোলশূন্য ড্র হলে প্রথম লেগে অ্যাওয়ে গোলে এগিয়ে থেকে ফাইনালে ওঠে টানা আটবারের সেরি আ চ্যাম্পিয়নরা।

ইতালির কয়েকটি গণমাধ্যমের খবর, আগামী ১৭ জুন রোমের ফাইনালে নাপোলির বিপক্ষে খেলতে প্রস্তুত নন ইউভেন্তুসের ফরোয়ার্ড হিগুয়াইন, মিডফিল্ডার র‌্যামজি ও ডিফেন্ডার কিয়েল্লিনি।

গত ৪ জুন অনুশীলনের সময় পায়ের মাংশপেশিতে চোট পান হিগুয়াইন। তার সম্ভাবনা ছিল ফেরার, কিন্তু এখনও পুরোপুরি সেরে ওঠেননি আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। ওয়েলসের ফুটবলার র‌্যামজির চোটের ধরণ নিয়ে নির্দিষ্ট করে কিছু বলা হয়নি।

আর হাঁটুর চোটে গত সেপ্টেম্বর থেকে মাঠের বাইরে আছেন কিয়েল্লিনি। করোনাভাইরাসে খেলা বন্ধ থাকায় চলতি লিগ মৌসুমে তার ফেরার সম্ভাবনা জেগেছিল। তবে ইতালিয়ান অভিজ্ঞ এই ফুটবলারকে নিয়ে এখনও শঙ্কা কাটেনি।