দর্শকশূন্য স্টেডিয়ামে মেসি ভক্তের কাণ্ড

খেলা চলাকালীন মাঠে দর্শক ঢুকে পড়ার ঘটনা হরহামেশাই চোখে পড়ে। কিন্তু এখন তো পরিস্থিতি ভিন্ন; করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে দর্শকশূন্য স্টেডিয়ামে চলছে লা লিগা। সেখানেও কি-না এমন ঘটনা। স্বাগতিক মায়োর্কা ও বার্সেলোনার ম্যাচে সব নিরাপত্তা বেষ্টনী ভেদ করে মাঠে ঢুকে পড়লেন এক মেসি ভক্ত!

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 June 2020, 01:08 PM
Updated : 14 June 2020, 01:08 PM

প্রায় তিন মাসের অনাকাঙ্ক্ষিত বিরতি শেষে গত বৃহস্পতিবার দর্শকশূন্য স্টেডিয়ামে শুরু হয়েছে লা লিগা। সঙ্গে আছে স্বাস্থ্য অধিদপ্তরের ঠিক করে দেওয়া অনেক নিয়ম। এমন সব নিয়মের ঘেরাটোপেই শনিবার মায়োর্কার মাঠে ছিল বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার ম্যাচ। ওই ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতে আর্জেন্টিনা জাতীয় দলের জার্সি পরা ওই ভক্ত মাঠে ঢুকে পড়েন।

একটু পরেই অবশ্য তাকে ধরে ফেলেন নিরাপত্তা কর্মীরা। বের করে নিয়ে যান মাঠ থেকে।

এ বিষয়ে রোববার এক বিবৃতিতে লা লিগা কর্তৃপক্ষ জানিয়েছে, কোনোরকম অনুমতি ছাড়া স্বাস্থ্য বিভাগের দেওয়া প্রটোকল ভেঙে ও নিরাপত্তা কর্মীদের আদেশ অমান্য করে মাঠে ঢুকেছিলেন ওই দর্শক।    

পরবর্তীতে মায়োর্কার স্থানীয় ওই ভক্ত স্প্যানিশ রেডিও কাদেনা কোপকে জানান, দুই মিটারের নিরাপত্তা বেষ্টনী টপকে স্টেডিয়ামে ঢুকেছিলেন তিনি।

“ম্যাচটি হতে যাচ্ছে, জানার পর থেকেই আমি এই পরিকল্পনা করি। আমি মেসির সঙ্গে সাক্ষাৎ করতে ও একটা ছবি তুলতে চাই। কারণ, সে আমার আইডল।”