করোনাভাইরাস: স্বজন হারানোদের প্রতি জিদানের সহমর্মিতা

করোনাভাইরাসের ছোবলে যারা বন্ধু-স্বজন হারিয়েছেন তাদের প্রতি সহমর্মিতা জানিয়েছেন জিনেদিন জিদান। পাশাপাশি কঠিন এই সময়ে ঝুঁকি নিয়ে জীবন বাঁচানোর কাজ যারা করে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রিয়াল মাদ্রিদ কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 June 2020, 05:12 PM
Updated : 13 June 2020, 05:12 PM

কোভিড-১৯ রোগের প্রকোপ সবচেয়ে বেশি দেখা দিয়েছে ইউরোপের দেশগুলোতে। স্পেন এর মধ্যে অন্যতম। দেশটিতে আক্রান্তের সংখ্যা ৩ লাখের কাছাকাছি, মৃত্যু হয়েছে ২৭ হাজারের বেশি মানুষের।
 
এই মহামারীর সংক্রমণ থেকে বাঁচতে তিন মাসের বেশি সময় ধরে বন্ধ ছিল দেশটির শীর্ষ ফুটবল প্রতিযোগিতা। গত বৃহস্পতিবার রিয়াল বেতিস ও সেভিয়া ম্যাচ দিয়ে মাঠে ফেরে লা লিগা।
 
বিরতির পর নিজেদের প্রথম ম্যাচে রোববার এইবারের মুখোমুখি হবে রিয়াল। শনিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনের শুরুতেই জিদান জানান দুঃসময় পার করা মানুষদের নিয়ে নিজের ভাবনার কথা।
 
“যারা এই কঠিন সময়ে প্রিয়জন হারিয়েছেন তাদের সকলের প্রতি আমার ভালোবাসা জানিয়ে আমি শুরু করতে চাই।”
 
“কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই সকল স্বাস্থ্যকর্মী ও সে সব মানুষের প্রতি যারা জীবন বাঁচাতে অসাধারণ কাজ করেছেন এবং করে যাচ্ছেন। আমাদের ছেড়ে যাওয়া রিয়াল মাদ্রিদ সদস্যদের বিশেষভাবে স্মরণ করতে চাই। এটা জটিল ও অদ্ভুত একটি সময়, তবে আমার মনে হয় সবার আগে এ নিয়ে কথা বলা গুরুত্বপূর্ণ।”