চুক্তি শেষের আগে বার্সা ছাড়বেন না রাকিতিচ

বার্সেলোনা একাদশে এক সময়ের নিয়মিত মুখ ইভান রাকিতিচ চলতি মৌসুমে হয়ে পড়েছেন অনিয়মিত। মৌসুমের শুরুতে পিএসজিতে যাওয়ার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দেন তিনি। চুক্তি শেষের আগ পর্যন্ত কাতালান ক্লাবটি ছাড়ছেন না, আবারও স্পষ্ট জানিয়ে দিলেন ক্রোয়াট মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2020, 04:32 PM
Updated : 7 June 2020, 04:32 PM

২০২১ সাল পর্যন্ত বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ রাকিতিচ সম্প্রতি ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে আলোচনায় বসেছিলেন। চুক্তি শেষ হওয়া পর্যন্ত এখানেই থাকবেন বলে পরিষ্কার জানিয়ে দিয়েছেন তিনি। ক্রোয়েশিয়ার গণমাধ্যম ‘পোর্তাল’-কে শনিবার এমনটাই জানান বার্সেলোনার এই মিডফিল্ডার।

“১০ থেকে ১৫ দিন আগে ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। শেষ কথা এটাই যে, এ বিষয়ে (বার্সেলোনা ছেড়ে দেওয়ার) আমার কিছু বলার নেই। কারণ, ২০২১ সালের গ্রীষ্ম পর্যন্ত বার্সেলোনার সঙ্গে আমার চুক্তি আছে এবং এই ক্লাবের সঙ্গেই আমি থাকতে চাই ও খেলতে চাই।”

“তা ছাড়া, আমার স্ত্রী ও মেয়েরা এই শহরে ভালো আছে। অন্য কিছু নিয়ে ভাবার কোনো কারণই নেই। আমি ভালোভাবে অনুশীলন করছি এবং আমি নিশ্চিত যে, রাকিতিচ বার্সেলোনায় লম্বা সময় থাকবে।”

২০১৪ সালে কাম্প নউয়ে যোগ দেওয়া এই মিডফিল্ডার দলে অনিয়মিত হয়ে পড়েন মূলত ডাচ মিডফিল্ডার ফ্রেংকি ডি ইয়ং গত বছরের জুলাইয়ে কাম্প নউয়ে আসার পর থেকে। চলতি মৌসুমে লা লিগায় ২৭ ম্যাচের মধ্যে মাত্র ১০টিতে শুরুর একাদশে ছিলেন রাকিতিচ।

এখনই অবশ্য হাল ছাড়তে নারাজ এই মিডফিল্ডার।

“খেলতে না পারলে খারাপ লাগে। বিশেষ করে, যখন কারণ জানা থাকে না এবং তারাও কারণ ব্যাখ্যা করে না। কিন্তু কোচের সিদ্ধান্তকে সম্মান করি।”