কাম্প নউয়ে ফিরতে তর সইছে না মেসির

হালকা চোটে মাঠে ফেরা নিয়ে সংশয় আছে লিওনেল মেসির। কিন্তু প্রিয় আঙিনায় ফিরতে তর সইছে না তার। কাম্প নউয়ের মাঝখানে দাঁড়ানো দুটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে সেই আকুলতার কথা জানিয়েছেন বার্সেলোনার অধিনায়ক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2020, 01:53 PM
Updated : 7 June 2020, 01:53 PM

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত মধ্য মার্চ থেকে স্থগিত থাকা লা লিগা প্রায় তিন মাস বিরতি শেষে পুনরায় মাঠে ফেরার অপেক্ষায়। আগামী ১১ জুন রিয়াল বেতিস-সেভিয়া ম্যাচ দিয়ে শুরু হবে লা লিগা।

বার্সেলোনার ম্যাচ অবশ্য ১৩ জুন। রিয়াল মায়োর্কার মাঠে খেলতে যাবে কিকে সেতিয়েনের দল। ১৬ জুন চেনা আঙিনা কাম্প নউয়ে পুনরায় শুরু হওয়া লা লিগায় নিজেদের প্রথম ম্যাচ খেলবে মেসিরা।

বার্সেলোনার ফুটবলারদের ছুটির দিন ছিল রোববার। আগের দিন কাম্প নউয়ে লেনসন সেমেদোর সঙ্গে আলাদা অনুশীলন করেন মেসি। এর আগের দিন শুক্রবার দলের আর্জেন্টাইন তারকার ডান ঊরুর মাংসপেশিতে হালকা চোটের খবর দেয় ক্লাব।

বার্সেলোনা যদিও আশাবাদী, কিন্তু চোটের কারণে মায়োর্কার বিপক্ষে মেসির খেলা নিয়ে অনিশ্চয়তা আছে। এর মধ্যে ইনস্টাগ্রামে ঘরের মাঠে খেলতে নামার ব্যকুলতা জানালেন দলটির অধিনায়ক।

“সত্যিই আমি এই জায়গাটা মিস করেছি। আবারও এখানে খেলার জন্যে আমার তর সইছে না।”

চলতি মৌসুমে এখন পর্যন্ত লিগে ১৯ গোল করেছেন মেসি। করিয়েছেন ১২টি। ২৭ রাউন্ডে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তার দল বার্সেলোনা। ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ।