বার্সার চেয়ে রিয়ালকে এগিয়ে রাখছেন ভিনিসিউস

লা লিগায় পয়েন্টের হিসেবে বার্সেলোনার চেয়ে পিছিয়ে আছে রিয়াল মাদ্রিদ। তবে চলতি মৌসুমে পারফরম্যান্সের বিচারে চিরপ্রতিদ্বন্দ্বীদের চেয়ে নিজেদের এগিয়ে রাখছেন মাদ্রিদের দলটির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিউস জুনিয়র।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 May 2020, 11:41 AM
Updated : 23 May 2020, 11:41 AM

গত মার্চ থেকে স্থগিত থাকা লিগে ২৭ রাউন্ড শেষে বার্সেলোনার চেয়ে ২ পয়েন্ট পিছিয়ে দুইয়ে আছে রিয়াল। তবে দুই লেগের মুখোমুখি লড়াইয়ে এগিয়ে প্রতিযোগিতাটির সফলতম দলটি। মূলত এ কারণেই বার্সেলোনার চেয়ে নিজেদের এগিয়ে রাখছেন বলে শনিবার মার্কাকে দেওয়া সাক্ষাৎকারে জানান ভিনিসিউস।

“ম্যাচগুলো আবার দেখে আমার তাই-ই মনে হয়েছে। অনেক দিক বিবেচনায় তাদের চেয়ে আমরা এগিয়ে ছিলাম বলে আমার মনে হয়। এখন পর্যন্ত আমরা খুব ভালো ভালো ম্যাচ খেলেছি এবং নিজেদের সেরা ছন্দ আমাদের খুঁজে পেতে হবে।”

গত ডিসেম্বরে কাম্প নউয়ে গোলশূন্য ড্রয়ের পর মার্চে লিগে দ্বিতীয় দেখায় বার্সেলোনাকে ২-০ গোলে হারিয়েছিল রিয়াল। ঘরের মাঠের ওই জয়ে প্রথম গোলটি করেছিলেন ভিনিসিউস।

গোলটি পরে কতবার দেখেছেন-প্রশ্নের জবাবে ভিনিসিউস বলেন, “আহ, খুব ভালো গোল ছিল এটি। টনি ক্রুস খুব ভালো পাস দিয়েছিল। আমি অবশ্যই কয়েকবার দেখেছি গোলটি। কারণ আমাদের ভক্তদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ জয় ছিল সেটি। ওইরকম কিছুর জন্য আমরা মুখিয়ে ছিলাম।”

পয়েন্ট টেবিলে একটা সময় বার্সেলোনার চেয়ে এগিয়ে ছিল রিয়াল। লিগ স্থগিত হওয়ার আগে সবশেষ রাউন্ডে রিয়াল বেতিসের মাঠে ২-১ গোলে হেরে শীর্ষস্থান হারায় তারা। লিগের বাকি আছে ১১ রাউন্ড। সেদিনের মতো আর পা হড়কাতে চায় না রিয়াল।

“রিয়াল বেতিসের বিপক্ষে ফলটা বাজে ছিল। এখন আমাদের মিশন হলো-আমরা আর ব্যর্থ হতে পারি না, আমরা ব্যর্থ হব না।”