জিদানের চাওয়া ‘এমবাপে-হলান্ড-আজার’ আক্রমণত্রয়ী

আপাতত সবই গুঞ্জন। ২০২১-২২ মৌসুমের ঢের বাকি। তবে স্পেনের দৈনিক এসএ রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের আগামী বছরের চাওয়াটা জানিয়ে দিয়েছে আগেভাগে। দলের আক্রমণভাগে এদেন আজারের সঙ্গে দুই তরুণ কিলিয়ান এমবাপে ও আর্লিং হলান্ডকে নাকি চান এই ফরাসি কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2020, 09:57 AM
Updated : 18 May 2020, 11:30 AM

ক্রিস্তিয়ানো রোনালদো ইউভেন্তুসে পাড়ি জমানোয় রোনালদো-বেল-বেনজেমা আক্রমণত্রয়ী ভেঙেছে। গ্যারেথ বেল ও করিম বেনজেমা থাকলেও দলটির আক্রমণভাগের ধার নেই আগের মত। জিদান তাই নতুন আক্রমণত্রয়ী সাজানোর স্বপ্ন দেখছেন।
 
গত গ্রীষ্মে চেলসি থেকে বেলজিয়ান ফরোয়ার্ড আজারকে দলে টেনেছে রিয়াল। লিগ ওয়ানের দল পিএসজির হয়ে আলো ছড়ানো এমবাপের প্রতি দলটির আগ্রহ আছে অনেক আগে থেকে। এর সঙ্গে যোগ হয়েছে বরুশিয়া ডর্টমুন্ডের হয়ে বুন্ডেসলিগায় আলো ছড়ানো ১৯ বছর বয়সী স্ট্রাইকার হলান্ড।
 
আজার-এমবাপে-হলান্ড আক্রমণত্রয়ী নিয়ে ২০২১-২২ মৌসুম শুরু করতে চান জিদান। এসএ জানিয়েছে, এমবাপেকে ডানে, আজারকে বামে এবং হলান্ডকে মাঝে রেখে আক্রমণভাগ সাজাতে চান এই ফরাসি কোচ।

জিদানের বিশ্বাস, এমবাপে-হলান্ড-আজার আক্রমণত্রয়ী রোনালদো-বেল-বেনজেমা ত্রয়ীর মত কার্যকর হবে। এজন্য ২০২১ সালের গ্রীষ্মের দলবদল বাজার শুরু হলে এই দুজনকে দলে টানতে রিয়াল মাঠে নামবে বলেও খবর দিয়েছে দৈনিকটি।