‘বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করবে মেসি’

বার্সেলোনা ছেড়ে দিচ্ছেন লিওনেল মেসি- পুরনো এই গুঞ্জন সাম্প্রতিক ঘটনাপ্রবাহে নতুন করে ডালপালা মেলতে শুরু করেছে। কাতালান ক্লাবটির সাবেক মিডফিল্ডার সেস ফাব্রেগাসের অবশ্য দৃঢ় বিশ্বাস, কাম্প নউয়েই ক্যারিয়ার শেষ করবেন আর্জেন্টাইন তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2020, 09:34 AM
Updated : 20 April 2020, 09:34 AM

২০০১ সালে মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনার যুব দলে নাম লেখান মেসি। সেই থেকে স্প্যানিশ ক্লাবটির সঙ্গে আছেন তারকা ফরোয়ার্ড। যুব দল হয়ে মূল দলে পা রাখেন ২০০৪ সালে। এরপর সময়ের ব্যবধানে হয়ে গেছেন ক্লাবের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা। ১০টি লা লিগা, চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ জিতেছেন ছোট-বড় অনেক শিরোপা। বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতেছেন রেকর্ড ছয়বার।

তবে সম্প্রতি ক্লাব কর্মকর্তাদের সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছে না বলে গুঞ্জন আছে। তাই মৌসুম শেষে নাকি ক্লাব ছেড়ে দেওয়ার কথা ভাবছেন মেসি। সেই সম্ভাবনা উড়িয়ে দিলেন ২০১১-১২ থেকে তিন মৌসুম মেসির সঙ্গে খেলা ফাব্রেগাস। এই ব্যাপারে মেসির সঙ্গে তার কথা হয়েছে বলেও স্পেনের একটি রেডিও স্টেশনকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন স্প্যানিশ মিডফিল্ডার।

“আমি মেসির সঙ্গে কথা বলেছি। সে বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করতে চায়। ক্লাবে অনেক কিছুই ঘটতে পারে। তবে আমার পুরো বিশ্বাস, সে বার্সাতেই তার ক্যারিয়ারের ইতি টানবে।”