বাফুফের ‘একবেলা খাবার’ উদ্যোগের পাশে ওয়াটকিস

প্রধান কোচ ও খেলোয়াড়দের মতো এবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ‘একবেলা খাবার’ উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়েছেন জাতীয় দলের সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 April 2020, 10:10 AM
Updated : 5 April 2020, 10:10 AM

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপে জাতীয় দলের খেলা বন্ধ থাকায় ছুটি কাটাতে ইংল্যান্ডে পরিবারের সঙ্গে আছেন ওয়াটকিস। দেশ থেকে বাফুফের মাধ্যমে পাঠানো এক ভিডিও বার্তায় সবাইকে করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন ৫৩ বছর বয়সী এই সহকারী কোচ।

“হ্যালো বাংলাদেশের মানুষ, বিশ্বব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় আমরা কঠিন অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাচ্ছি। আশা করি, এই সমস্যা আমরা কাটিয়ে উঠব। বাংলাদেশে খুব দ্রুত ফেরার জন্য আমি উন্মুখ হয়ে আছি।”

কঠিন এই সময়ে সুস্থ থাকতে সরকার ও চিকিৎসকদের পরামর্শ অনুসরণ করার অনুরোধ করেছেন ওয়াটকিস।

“বাফুফের ওয়েবসাইটে জেমি (প্রধান কোচ) ও খেলোয়াড়রা যে পরামর্শ দিয়েছে, সেটাও মেনে চলুন। বাফুফে যতটা সম্ভব করছে, অনাহারী মানুষকে খাবার দেওয়ার পদক্ষেপ নিয়েছে। তাদের এই উদ্যোগে যোগ দিচ্ছি আমিও। আগামীকালের দুপুরের খাবারের ব্যয় আমি বহন করব।”

“সবার প্রতি আমার আহ্বান-নিজের যত্ন নিন। কঠিন এই সময়ে আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলে আমি নিশ্চিত, সবকিছু ঠিক হয়ে যাবে। ঢাকায় ফিরে কাজ শুরু করব, ততক্ষণ পর্যন্ত নিজের প্রতি যত্ন নিন। দ্রুতই দেখা হবে।”