‘নিয়ম মেনেই’ বন্ধুদের সঙ্গে কোয়ারেন্টিনে নেইমার

করোনাভাইরাসের বিস্তারের মধ্যে ব্রাজিলে ফিরে বন্ধুদের নিয়ে ফূর্তি করায় ব্যাপক সমালোচনার মুখে থাকা নেইমার দিয়েছেন জবাব। উড়িয়ে দিয়েছেন তার বিরুদ্ধে ওঠা সামাজিক দূরত্ব বজায় রাখার নিয়ম ভাঙার অভিযোগ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2020, 01:11 PM
Updated : 30 March 2020, 01:11 PM

প্যারিস থেকে ফিরে নিজেকে বাসায় বন্দী করে রাখেননি নেইমার। ইনস্টাগ্রামের পোস্ট করা কিছু ছবিতে দেখা যায়, বন্ধুদের সঙ্গে রৌদ্র-স্লান করছেন ও ভলিবল খেলছেন তারকা এই ফরোয়ার্ড। এরপর থেকে শুরু হয় সমালোচনা, করোনাভাইরাসের বিস্তার এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখার যে নিয়ম তা তিনি মানছেন না। তবে নেইমারের দাবি, নিয়ম মেনেই সবকিছু করছেন তিনি।

এক বিবৃতিতে ২৮ বছর বয়সী এই তারকা জানিয়েছেন, ছবির মানুষগুলো প্যারিস থেকে ব্যক্তিগত বিমানে তার সঙ্গে ব্রাজিলে এসেছেন এবং তার সঙ্গেই কোয়ারেন্টিনে ছিলেন।

নেইমারের মুখপাত্র এক বিবৃতিতে ব্রাজিলের গ্লোবো মিডিয়া গ্রুপকে বিস্তারিত তুলে ধরেন, “নেইমার তাদের আমন্ত্রণ জানিয়েছিলেন পরিবারের সঙ্গে যোগ দেওয়ার আগে তার সঙ্গে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে।”

বিবৃতিতে আরও বলা হয়েছে, ব্রাজিলে ফিরে নেইমার কেবল তার ছেলের সঙ্গে দেখা করেছেন। এড়িয়ে গেছেন মা, দাদি, বোনসহ পরিবারের বাকি সবাইকে।

“নেইমার যে বাড়িতে কোয়ারেন্টিন সম্পন্ন করছেন সেটা পুরোপুরি আইসোলেটেড এবং তার অনুশীলন চালিয়ে যাওয়ার উপযোগী।”

“চোট এড়াতে ও ফিট থাকতে নেইমার তার কোচ রিকার্দো রোসার সঙ্গে প্রতিদিনের অনুশীলন চালিয়ে যাচ্ছেন। মানবতার জন্য দুঃখের এই সময় শেষ হওয়ার অপেক্ষায় আছেন তিনি।”