করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে ইউনাইটেড-সিটি

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সংকটময় সময় পার করা বিশ্ববাসীর সাহায্যার্থে এগিয়ে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি। অসহায় মানুষদের সহায়তার জন্য এক লাখ পাউন্ড দান করেছে ইংল্যান্ডের ঐতিহ্যবাহী দুই ক্লাব।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2020, 03:20 PM
Updated : 21 March 2020, 03:20 PM

এই দুই ক্লাব ট্রাসেল ট্রাস্টে দান করেছে ৫০ হাজার পাউন্ড করে। সংস্থাটি ম্যানচেস্টারের ১২০০ এর বেশি ফুড ব্যাংকে সহায়তা দেয় অসহায় মানুষদের জন্য। ম্যাচের দিনগুলোতে তারা ওল্ড ট্র্যাফোর্ড ও ইতিহাদ স্টেডিয়ামের বাইরে দুস্থ মানুষদের খাবার দিয়ে থাকে। তবে করোনাভাইরাসের কারণে প্রিমিয়ার লিগসহ ইংলিশ ফুটবল স্থগিত হয়ে যাওয়ায় তাদের কার্যক্রম বন্ধ আছে।

যৌথ বিবৃতিতে দুই ক্লাব বলেছে, “স্থানীয় ফুড ব্যাংকগুলোকে সহায়তা করার জন্য আমাদের সমর্থকরা যে ভূমিকা নিয়েছে...এর জন্য আমরা গর্বিত। সমাজের এই চ্যালেঞ্জিং সময়ে ইউনাইটেড শহরের অসহায় মানুষদের সহায়তার জন্য সমর্থকদের সঙ্গে এগিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।”

আরেক ইংলিশ ক্লাব চেলসি লন্ডনের স্ট্যামফোর্ড ব্রিজ স্টেডিয়ামে মিলেনিয়াম হোটেলে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করা জাতীয় স্বাস্থ্য সংস্থার কর্মীদের থাকার ব্যবস্থা করেছে। চেলসি জানিয়েছে, আবাসনের সব ব্যয়ভার ক্লাবটির মালিক রোমান আব্রামোভিচ বহন করবেন এবং প্রয়োজনে হোটেলের সব কক্ষ ছেড়ে দেওয়া হবে।