ইউনাইটেডের বিপক্ষে অনিশ্চিত ডে ব্রুইনে

যতটা মনে হয়েছিল তার চেয়ে গুরুতর কেভিন ডে ব্রুইনের চোট। নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে এই মিডফিল্ডারের খেলা নিয়ে জেগেছে শঙ্কা। কবে নাগাদ বেলজিয়ান এই তারকা মাঠে ফিরবেন তা নিশ্চিত নন কোচ পেপ গুয়ার্দিওলা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2020, 12:18 PM
Updated : 5 March 2020, 12:18 PM

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রোববার ওল্ড ট্রাফোর্ডে মুখোমুখি হবে ম্যানচেস্টারের দুই দল।

অ্যাস্টন ভিলাকে হারিয়ে গত রোববার লিগ কাপ জেতে সিটি। ফাইনালে দ্বিতীয়ার্ধে বদলি নামেন ডে ব্রুইনে। পিঠের চোটে পড়েন ম্যাচের শেষ সময়ে।

চোটের কারণে বুধবার এফএ কাপের পঞ্চম রাউন্ডের ম্যাচে দলের বাইরে ছিলেন এই মিডফিল্ডার। ম্যাচে শেফিল্ড ওয়েন্সডেকে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ওঠে সিটি। ২৮ বছর বয়সী এই তারকার মাঠে ফেরার সময় নিয়ে অনিশ্চিত গুয়ার্দিওলা।

“এটা ছিল শেষ ম্যাচের শেষ মিনিটে- সে খুব বাজেভাবে পড়ে গিয়েছিল।…আমরা জানি না কতদিন সে বাইরে থাকবে- আশা করি বেশি দিন নয়। এই মুহূর্তে ঠিক জানি না।”

মৌসুমে সিটির অন্যতম সেরা খেলোয়াড় ডে ব্রুইনে। সব প্রতিযোগিতা মিলে ৯ গোলের পাশাপাশি সতীর্থদের ২০ গোলে রেখেছেন অবদান।

প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার আশা প্রায় শেষ। তবে এফ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগে শিরোপার লড়াইয়ে ভালোভাবেই আছে গুয়ার্দিওলার দল।

এফএ কাপের শেষ আটে তাদের প্রতিপক্ষ নিউক্যাসল ইউনাইডেড। আর চ্যাম্পিয়ন্স লিগে আগামী ১৭ মার্চ শেষ ষোলোর ফিরতি পর্বে নিজেদের মাঠে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে সিটি। দুই দলের প্রথম দেখায় সান্তিয়াগো বের্নাবেউয়ে ২-১ গোলে জিতেছিল তারা। এমন গুরুত্বপূর্ণ সময়ে দলের প্লে মেকারকে হারানো গুয়ার্দিওলার জন্য বড় ধাক্কা বটে।