‘ভিনিসিউস গোল পাওয়ার যোগ্য’

চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে মিলছিল না গোলের দেখা। অধরা গোল উপহার দিলেন ভিনিসিউস জুনিয়র। উচ্ছ্বাসে ফেটে পড়ল রিয়াল মাদ্রিদ সমর্থকরা। দলটির কোচ জিনেদিন জিদানও ম্যাচ শেষে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের প্রশংসায় হলেন পঞ্চমুখ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 March 2020, 05:36 AM
Updated : 2 March 2020, 10:14 AM

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার রাতে ক্লাসিকোয় ২-০ গোলে জিতে রিয়াল। ৭২তম মিনিটে ভিনিসিউস জুনিয়র দলকে এগিয়ে নেওয়ার পর যোগ করা সময়ে ব্যবধান আরও বাড়ান বদলি নামা মারিয়ানো দিয়াস।

ফরোয়ার্ডদের ব্যর্থতায় প্রথমার্ধে গোল পায়নি রিয়াল। দ্বিতীয়ার্ধেও ঘড়ির কাঁটা ঘোরার সঙ্গে সঙ্গে গোলের অপেক্ষাও বাড়ছিল স্বাগতিকদের। অবশেষে ৭২তম মিনিটে কাঙ্ক্ষিত গোল এনে দেন ভিনিসিউস জুনিয়র।

টনি ক্রুসের থেকে পাওয়া বলে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের নেওয়া শট স্লাইড করা পিকের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। ম্যাচ শেষে জিদান জানালেন পরিশ্রমের ফল পেয়েছে ভিনিসিউস জুনিয়র।

“ভিনিসিউসের গোলের জন্য আমি ভীষণ খুশি। দলে ফেরার জন্য সাম্প্রতিক সপ্তাহগুলোতে সে কঠোর পরিশ্রম করেছে এবং গোল পাওয়ার যোগ্য সে।”

“বার্সেলোনার মতো প্রতিপক্ষের বিপক্ষে এমন একটা গুরুত্বপূর্ণ গোল পাওয়া তার জন্য চমৎকার ব্যাপার।”

ক্লাসিকোতে জয়ের পর ২৬ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে রিয়াল। লিগে পঞ্চম হারের তেতো স্বাদ পাওয়া বার্সেলোনা ৫৫ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে।