হফেনহাইমের মাঠে বায়ার্নের গোল উৎসব

বিরতির আগেই প্রতিপক্ষের জালে চারবার বল জড়াল বায়ার্ন মিউনিখ। দ্বিতীয়ার্ধে এলো আরও দুই গোল। বুন্ডেসলিগায় হফেনহাইমের মাঠে বড় জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Feb 2020, 04:54 PM
Updated : 29 Feb 2020, 05:06 PM

শনিবার ৬-০ গোলে জেতা ম্যাচে জোড়া গোল করেন ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো। একটি করে গোল করেন লেয়ন গোরেটস্কা, সের্গে জিনাব্রি, জশুয়া জিরকজি ও জশুয়া কিমিচ।

এই জয়ে লিগে শীর্ষস্থান মজবুত করেছে হ্যান্স ফ্লিকের দল। ২৪ ম্যাচে ১৬ জয় ও চার ড্রয়ে তাদের পয়েন্ট ৫২। এক ম্যাচ কম খেলে ৪৮ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লাইপজিগ।

দ্বিতীয় মিনিটেই বায়ার্নকে প্রথম গোল এনে দেন জিনাব্রি। টমাস মুলারের দারুণ এক বাঁকানো ক্রসে ছয় গজের বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন জার্মান মিডফিল্ডার।

পাঁচ মিনিট পর ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন কিমিচ। ১৫তম মিনিটে জিনাব্রির ক্রসে তৃতীয় গোল আসে জিরকজির পা থেকে।

৩৩তম মিনিটে জিরকজির শট প্রতিপক্ষ ডিফেন্ডারের পায়ে লেগে ডি-বক্সে পেয়ে যান কৌতিনিয়ো। ডান পায়ের উঁচু শটে জাল খুঁজে নেন তিনি।

দ্বিতীয়ার্ধের শুরুতে টমাস মুলারের ক্রস থেকে নিজের দ্বিতীয় গোল করেন কৌতিনিয়ো। ৬২তম মিনিটে দলের ষষ্ঠ গোলটি করেন মুলারের বদলি হিসেবে নামা গোরেটস্কা। নয় মিনিট পর তার শট পোস্টে লাগলে ব্যবধান বাড়েনি।

৭৮তম মিনিটে বায়ার্ন সমর্থকরা অপমানসূচক ব্যানার প্রদর্শন ও আপত্তিকর গান গাইলে খেলা বন্ধ রাখেন রেফারি। ২০ মিনিট পর খেলোয়াড়রা মাঠে ফিরলেও স্বাভাবিক খেলা আর হয়নি। সমর্থকদের এমন আচরণের কারণে শাস্তির মুখে পড়তে পারে বায়ার্ন।