‘ডার্বি দি ইতালিয়া’ রোনালদোর কাছে ‘এল ক্লাসিকো’

ইউভেন্তুসে পাড়ি জমানোয় পর ‘এল ক্লাসিকো’র স্বাদ পাওয়ার সুযোগ নেই ক্রিস্তিয়ানো রোনালদোর। রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার দ্বৈরথের রোমাঞ্চ এই পর্তুগিজ ফরোয়ার্ড যেন নিতে চাইছেন ইন্টার মিলান-ইউভেন্তুসের ‘ডার্বি দি ইতালিয়া’ লড়াই থেকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Feb 2020, 06:55 AM
Updated : 29 Feb 2020, 06:55 AM

সেরি আয় আগামী রোববার মুখোমুখি হবে ইন্টার মিলান ও ইউভেন্তুস। মিলান ও তুরিনের দুই ক্লাবের দ্বৈরথ ইতালিয়ান ডার্বি নামে পরিচিত।

করোনাভাইরাসের শঙ্কায় ম্যাচটি হবে ক্লোজ ডোরে; মানে সমর্থকরা থাকবেন না গ্যালারিতে। রিয়ালের হয়ে এল ক্লাসিকোতে আলো ছড়ানো রোনালদো ইউভেন্তুসের হয়ে ডার্বি দি ইতালিয়ায় খেলতে উন্মুখ হয়ে আছেন।

“এটা দারুণ একটা ম্যাচ হবে….রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার ম্যাচের মতোই। যে ম্যাচগুলো খেলতে ভালো লাগে, ইন্টারের বিপক্ষে ম্যাচ এর মধ্যে অন্যতম। যেমনটা ভালো লাগে এসি মিলান বা লাৎসিও বিপক্ষের ম্যাচ।”

“এটা চমৎকার একটা ম্যাচ হবে এবং আমরা দারুণ একটা ম্যাচ খেলার চেষ্টা করব। সমর্থকদের অনুপস্থিতির কারণে আমরা ‍খুশি নই কিন্তু দায়িত্ব একই থাকবে…জেতা এবং ভালো একটা ম্যাচ খেলা।”

“স্টেডিয়ামের ভেতর সমর্থকদের না থাকাটা ভালো লাগবে না কিন্তু স্বাস্থ্য সবার আগে। যদি দরজা বন্ধ করাই সেরা সমাধান হয়, তাহলে সেটাই ঠিক।”

২৫ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ইউভেন্তুস। এক ম্যাচ কম খেলা ইন্টার মিলান ৫৪ পয়েন্ট নিয়ে আছে তিনে।