জয়ে ফিরল মোহামেডান

পিছিয়ে পড়ার পর সমতায় ফিরলেও শেষ রক্ষা হয়নি শেখ রাসেল ক্রীড়া চক্রের। শেষ দিকের গোলে ২০১২-১৩ মৌসুমের চ্যাম্পিয়নদের হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2020, 02:36 PM
Updated : 24 Feb 2020, 02:41 PM

সিলেট জেলা স্টেডিয়ামে সোমবার ২-১ গোলে জিতে মোহামেডান। তিন ম্যাচে দুই জয় ও এক হারে ৬ পয়েন্ট তাদের। টানা দুই ড্রয়ের পর চলতি লিগে প্রথম হারের স্বাদ পেল শেখ রাসেল।

ম্যাচের ষষ্ঠ মিনিটেই এগিয়ে যায় আগের ম্যাচে সাইফ স্পোর্টিংয়ের কাছে হেরে আসা মোহামেডান। সতীর্থের লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে সঙ্গে সেঁটে থাকা ইয়ামিন আহমেদ মুন্নাকে ছিটকে দিয়ে লক্ষ্যভেদ করেন মালির ফরোয়ার্ড সুলেমানে দিয়াবাতে।

৪২তম মিনিটে সমতায় ফেরে আগের দুই লিগ ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করা শেখ রাসেল। মাঝমাঠের একটু ওপর থেকে মোহাম্মদ আব্দুল্লাহর দুর্বল ফ্রি-কিকের পর ডি-বক্সে জটলার ভেতর থেকে জাল খুঁজে নেন তিমুর-লেস্তের ফরোয়ার্ড পেদ্রো হেনরিক।

৮৬তম মিনিটে ফের এগিয়ে যায় মোহামেডান। শেখ রাসেলের খালেকুর জামান বিপদমুক্ত করতে গিয়ে বল তুলে দেন ডি-বক্সে থাকা মোহামেডানের শাহেদ হোসেনের পায়ে। প্রথম চেষ্টায় নিয়ন্ত্রণে নিয়ে নিখুঁত শটে গোলরক্ষককে পরাস্ত করেন এই মিডফিল্ডার। বাকিটা সময় ব্যবধান ধরে রেখে দ্বিতীয় জয় নিয়ে মাঠ ছাড়ে দলটি।